২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

অশ্লীলতার অভিযোগে ঢাবি ছাত্রকে জুতাপেটা করে পুলিশে দিল ছাত্রী

আপডেট: জুলাই ৬, ২০১৯

অশ্লীলতার অভিযোগে ঢাবি ছাত্রকে জুতাপেটা করে পুলিশে দিল ছাত্রী

উত্ত্যক্ত করায় জুতাপেটা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পুলিশে দিয়েছে এক ছাত্রী। আজ শনিবার সে পুলিশের হাতে আটক হয়েছে। আটকের সময় ভূক্তভোগী এক ছাত্রীকে নিজের জুতা খুলে পেটাতে দেখা গেছে।

জানা গেছে অভিযুক্ত ঐ ছাত্রের নাম আব্দুল ওয়াহেদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ও সূর্য সেন হলের ছাত্র সে । ওয়াহেদের কাজই ছিল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করা। পাশাপাশি অপরিচিত মেয়েদের সঙ্গে মেসেজিং এবং তা ফেসবুকে ছড়ানো।

মাহমুদ নামে ইতিহাস বিভাগের এক ছাত্র অভিযোগ করে বলেন, ছাত্রটি এর আগে মেয়েদের সঙ্গে আপত্তিকর ভাষায় কথা বলে তা ফেসবুকে আপলোড করেছে। কাজকর্মে তাকে কিছুটা মানসিক অসুস্থ বলেও মনে হয়, তবে তা স্বীকৃত না। ইতোপূর্বে সে আত্মহত্যা করবে জানিয়েও ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিল।

ভুক্তভোগী আইন বিভাগের ২য় বর্ষের এক ছাত্রী জানান, রাতের বেলা ওয়াহেদ বিভিন্ন বাজে মন্তব্য করে তাকেসহ অনেক মেয়েকে উত্যক্ত করতো। মূলত তার প্রেক্ষিতেই আজ তাকে পুলিশে দেওয়া। এর আগে অর্ধশতাধিক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ এসেছে তার বিরুদ্ধে।

নীলক্ষেত পুলিশ ফাড়ির এস আই সাহেব আলী বলেন, তাকে এখন ফাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে, যেহেতু সে বিশ্ববিদ্যালয়ের ছাত্র তাই প্রক্টরের সাথে কথা বলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।