২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

অশ্লীল ভিডিও দেখিয়ে ৩ শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬৪ বছরের বৃদ্ধ আটক

আপডেট: জুলাই ১০, ২০১৯

অশ্লীল ভিডিও দেখিয়ে ৩ শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬৪ বছরের বৃদ্ধ আটক

মোঃ সালাহউদ্দিন আহমেদ: নরসিংদীর পলাশে মোবাইল ফোনে পর্ণ ভিডিও দেখিয়ে ৩ কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার সময় হাতেনাতে আব্দুল সামাদ নামের ৬৪ বছরের বৃদ্ধ কে আটক করেছে জনতা। পরে তাকে পলাশ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। গত মঙ্গলবার রাতে নরসিংদী পলাশের পাইকসা গ্রামে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে। আটককৃত আব্দুস সামাদ পলাশ উপজেলার টেঙ্গরপাড়া এলাকার মৃত কুতুব উদ্দিন এর ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার বাদী হয়ে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

ঘটনা ও মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধার পর পর আব্দুষ সামাদ তার প্রতিবেশী ৩ কন্যা শিশু যাদের বয়স যথাক্রমে ৫,৬ ও ৭ তাদের কে মোবাইল ফোনে গান শোনানোর প্রলোভন দেখায়। পরে তাদের কে নিয়ে পাশের রহিম মিয়ার নির্মাণাধীন ভবনের বারান্দায় বসে। সেখানে মোবাইল ফোনে গান দেখানোর বদলে তাদের কে পর্ন ভিডিও দেখাতে থাকে ও তাদের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এক পর্যায়ে সে এক শিশুকে ধর্ষণের জন্য চেষ্টা করতে থাকে। এমন অবস্থায় ভয় পেয়ে অপর এক কন্যা শিশু দৌড়ে বাড়ি যায় ও তার মাকে সব বলে দেয়। তখন শিশুটির মা আশে পাশের লোকজন নিয়ে ঘটনাস্থল থেকে আব্দুস সামাদ কে আপত্তিকর অবস্থায় আটক করে। এ সময় উত্তেজিত জনতা তাকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নসির উদ্দিন জানান, ৩ কন্যা শিশুকে যৌন হয়রানীর সময় অভিযুক্ত কে আটক করে স্থানীয় জনতা। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। এ মামলায় আসামি আব্দুস সামাদ কে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার দায় স্বীকার করে। আদালতে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আদালত আসামী আব্দুস সামাদ কে জেল হাজতে প্রেরণ করেছেন।