২৭, মে, ২০১৯, সোমবার | | ২২ রমজান ১৪৪০

ঈদে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

আপডেট: মে ১৪, ২০১৯

ঈদে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে  ইউএস-বাংলা এয়ারলাইন্স

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশের অভ্যন্তরীণ বিভিন্ন রুটে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি বিমান পরিবহন প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স। ঈদে দেশের বিভিন্ন রুটে ঘরমুখো মানুষের চাপ সামলাতে এই অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

জানা গেছে, আগামী ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৪টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ৩টি, রাজশাহীতে ১টি এবং বরিশালে সপ্তাহে ৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি। আর ঈদে সপ্তাহজুড়ে ঢাকা থেকে যশোরে মোট ২৯টি, সৈয়দপুরে ২১টি, রাজশাহীতে ৭টি, বরিশালে ৩টি এবং চট্টগ্রামে ৩টি ফ্লাইট পরিচালনা করবে বিমান পরিবহন প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, কর্মব্যস্ত রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদ উদ্যাপনকে আরও বেশি প্রাণবন্ত করার জন্য ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে দেশের অন্যতম বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা। বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।