২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

উজবেকিস্তান যাচ্ছেন এএসআই লতা পারভীন

আপডেট: জুলাই ৯, ২০১৯

উজবেকিস্তান যাচ্ছেন এএসআই লতা পারভীন

বাংলাদেশ জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হয়ে উজবেকিস্তান যাচ্ছেন সিএমপি’র এএসআই লতা পারভীন। আগামী ১৪ জুলাই থেকে ২১ জুলাই উজবেকিস্তানের রাজধানী তাশখন্দ এ অনুষ্ঠিতব্য এশিয়ান কারাতে ফেডারেশন এর সিনিয়র কারাতে চ্যাম্পিয়নশীপ, রেফারি কোর্স ও জাজ আপগ্রেডিং পরীক্ষায় অংশগ্রহণ করতে ১২ জুলাই বাংলাদেশ জাতীয় কারাতে দলের সাথে ঢাকা ত্যাগ করবেন তিনি।

বাংলাদেশের একমাত্র ওয়ার্ল্ড কারাতে মহিলা জাজ লতা পারভীন বর্তমানে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের পাশাপাশি এশিয়ান কারাতে ফেডারেশনেরও জাজ। লতা পারভীন উজবেকিস্তানে অনুষ্ঠিতব্য এশিয়ান কারাতে ফেডারেশনের সিনিয়র চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ জাতীয় কারাতে দলের মহিলা টিম ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালনের পাশাপাশি জাজ – এ (আপগ্রেডিং) পরীক্ষায় অংশগ্রহণ করবেন। বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধি এএসআই লতা পারভীন এর সাথে তার সহকর্মী ও তার স্বামী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদ সহ ১১ সদস্যের বাংলাদেশ দল প্রতিযোগিতা ও পরীক্ষায় অংশগ্রহণের জন্য উজবেকিস্তান যাচ্ছেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় কারাতে দলের হয়ে লতা পারভীন আন্তর্জাতিক অঙ্গনে তার ইভেন্টে হ্যাট্রিক কারাতে চ্যাম্পিয়ন (২০১৫-২০১৭) ও বাংলাদেশ পুলিশ প্রতিযোগিতায় ধারাবাহিকভাবে অপরাজিত (২০১৪-২০১৭) ৪ বারের স্বর্ণপদক বিজয়ী।