২৭, মে, ২০১৯, সোমবার | | ২২ রমজান ১৪৪০

ফের ভক্তদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

আপডেট: মে ১৫, ২০১৯

ফের ভক্তদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। ২০১৭ সালের ঈদুল আযহায় প্রথম গান নিয়ে হাজির হন তিনি। তার কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে গিয়েছিলেন তিনি। তবুও নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। বলেছিলেন কারো সমালোচনায় গান ছেড়ে দেয়ার পাত্র তিনি নন।

গেল দুই বছরে গানের আঙিনায় সবচেয়ে আলোচিত নাম তিনি। তার দাবি, কেউ কেউ সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা অপেক্ষায় থাকেন মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য।

তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন ড. মাহফুজুর রহমান। আসছে ঈদুল ফিতরেও একক সংগীতানুষ্ঠানে দেখা মিলবে ড. মাহফুজুর রহমানের। তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় সেটি প্রচার হবে।

এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। বিশ্বের নানা দেশের লোকেশনে চিত্রায়িত হচ্ছে গানগুলো। দেশসেরা গীতিকবিদের লেখা গানগুলোতে সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক। থাকবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান।

অনুষ্ঠানের সবগুলো গান চূড়ান্ত হলে এর নামকরণ হবে। এটিএন বাংলা প্রত্যাশা করছে, গেল দুই বারের মতো গান দিয়ে এবারের ঈদও মাতিয়ে রাখবেন ড. মাহফুজুর রহমান।