১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

এসএলএসডি’র বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: মে ২৩, ২০১৯

এসএলএসডি’র বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার, ২২ মে রাজধানীর গুলশানে অবস্হিত হোটেল ট্রপিক্যাল ডেইজীতে সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপমেন্ট (এসএলএসডি) এর বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসএলএসডির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী জাতীয় পর্যায়ে ধর্ম ও মূলবোধের উপর মূল্যবান বক্তব্য রাখেন। তিনি বলেন যে, রমজানে ইফতার, যাকাত এবং অন্যান্য ভালো কাজ সমাজে মানুষের মূল্যবোধকে শানিত করে। ধন্যবাদ জ্ঞাপন বক্তব্য প্রদান করেন এসএলএসডির সহ-সভাপতি সহযোগী অধ্যাপক মিজানুর রহমান। কার্যনির্বাহীর অন্যান্য সদস্য পরিচালক (সিএসআর) চৌধুরী এবং শাহ্জাহান উপস্থিত ছিলেন।

এসএলএসডির জাতীয় উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা ও ফেডারেশন অফ বাংলাদেশ হিউম্যান রিসোর্স ওরগানাইজেশন্স্ (এফবিএইচআরও) এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং আন্তর্জাতিক মানব সম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ মোঃ মোশারফ হোসেন এই বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন অতিরিক্ত সচিব ও নদী রক্ষা কমিশনের সদস্য এবং এসএলএসডির সিনিয়র উপদেষ্টা জনাব মনিরুজ্জামান, ক্যানাডিয়ান ইউনিভর্সিটি অভ বাংলাদেশের প্রো-ভিসি এবং এসএলএসডির সিনিয়র উপদেষ্টা প্রফেসর ডঃ নজরুল ইসলাম, লংকাবাংলা ইনভেস্টমেন্ট এর সিইও হাসান জাবেদ চৌধুরী, জনপ্রিয় গণমাধ্যম সিএনআই এর বার্তাপ্রধান জনাব জুয়েল আহমেদ, কর্পোরেট কোচের সিইও প্রখ্যাত প্রশিক্ষক যীশু তরাফদার এবং একেএস খান ফার্মাসিউটিক্যালস্ এর সিইও জনাব সালেহ্ মুজাহিদ। গেষ্ট অভ অনার হিসেবে উপস্থিত ছিলেন এসএলএসডির উপদেষ্টা, সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব ও জিটিভি এবং সারা বাংলা নেটের এডিটর ইন চীফ সৈয়দ ইশতিয়াক রেজা।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এফবিএইচআরও এর মহাসচিব আধ্যাপক ডঃ ফরিদ সোবহানী, এফবিএইচআরও এর সদস্য সংগঠন বিশার্পের সভাপতি অধ্যক্ষ নূরে খান, এবং বোল্ডের সভাপতি কাজী এম আহমেদ। এছাড়া এসএলএসডির অসংখ্য ফেলো ও প্রফেশন্যাল সদস্য, এক্সিলেন্স বাংলাদেশের সিইও জনাব বেনজির আবরার উপস্থিত ছিলেন। বক্তারা দেশের শান্তি, প্রগতি ও সৌহার্দ রক্ষায় মানবিক মূল্যবোধ ও ধর্মর উপর গুরুত্ব আরোপ করেন। ইফতারের আগে দেশ, জাতি ও এসএলএসডি’র সার্বিক কল্যাণের জন্য বিশেষ মুনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএলএসডির মহাসচিব ব্যারিষ্টার আহমেদ আল ফারাবী ও পরিচালক (ইনোভেশন) প্রকৌশলী তাসনীম কবির তুর্যী।