১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

ওষুধ কোম্পানির প্রতিনিধিকে কুপিয়ে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

আপডেট: জুন ১১, ২০১৯

ওষুধ কোম্পানির প্রতিনিধিকে কুপিয়ে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

মোঃ সালাহউদ্দিন আহমেদ: নরসিংদীর পলাশে (বেক্সিমকো) ওষুধ কোম্পানির দুই প্রতিনিধিকে কুপিয়ে মোটরসাইকেল, মোবাইল ও টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।গত রোববার রাত সাড়ে ১০টার দিকে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের জালকাটা তালতলি সড়কের ইছাখালির বালুগাতায় মোটরসাইকেল গতিরোধ করে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা ওষুধ কোম্পানির নূরুল আমীন (২৮) ও ফারুক মিয়া (৩৫) নামে দুই (বেক্সিমকো) প্রতিনিধিকে কুপিয়ে একটি মোটরসাইকেল, মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার এসআই বোরহান উদ্দিন জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে গজারিয়া ইউনিয়নের জালকাটা তালতলি সড়কের ইছাখালির বালুগাতা মোটরসাইকেল থামিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে এমন তথ্যের ভিত্তিতে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওষুধ কোম্পানির দুই প্রতিনিধিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে কুপানোর বিষয়ে তিনি বলেন, এটা কুপানো নয়, তাদের শরীরের কাপড় থেকে রক্তের ছিটা পাওয়া গেছে। অপর দিকে রোববার রাত ১১টার সময় উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াইতলী বাজার এলাকায় ছিনতাই করার সময় মাধবদী থানা এলাকার আবুল কাশেমের ছেলে জাকির হোসেন (৩০), শফিকুল ইসলামের ছেলে হিমেল মিয়া (২৮) ও শহীদ মিয়ার ছেলে রনি মিয়া (২৫) নামে তিন ছিনতাইকারীকে এলাকাবাসী হাতেনাতে ধরে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান, গজারিয়া ইউনিয়নের জালকাটা তালতলি সড়কের ইছাখালির বালুগাতা এলাকায় ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগিকে থানায় মামলা করার জন্য বলা হয়েছে। অপর দিগে জিনারদী ইউনিয়নের কুড়াইতলী বাজার এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।