২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

কুমারখালী কলেজের রি-ইউনিয়ন ১৪ই আগষ্ট

আপডেট: জুলাই ৮, ২০১৯

কুমারখালী কলেজের রি-ইউনিয়ন ১৪ই আগষ্ট

রি-ইউনিয়ন। শব্দটা শুনলেই যেন নস্টালজিক হয়ে যান অনেকে। সেটা কলেজ-ভার্সিটি হোক বা ছেলেবেলার বন্ধুদের সঙ্গে হোক। কিন্তু সেই রি-ইউনিয়ন যদি কলেজ বন্ধুদের সঙ্গে হয় ? লেখাটা পড়তে পড়তেই বোধহয় আপনারা সেই দিনগুলোর কথা ভাবছেন তাই তো! হ্যাঁ, সত্যিই তাই। কলেজ জীবন আর ফিরে পাওয়া যায় না। তাই কলেজ রি-ইউনিয়ন মানেই আলাদা অনুভূতি, আলাদা নস্টালজিয়া। সেই ক্লাসরুম, সেই বসার বেঞ্চ আরও কতকিছু। কার না ইচ্ছে করে সেখানে বারবার ফিরে যেতে। সেই অনুভূতিটাই ফিরে পেতে এবার কুমারখালী কলেজের সকল ব্যাচের শিক্ষার্থিরা আয়োজন করল রি ইউনিয়নের।

কুমারখালী কলেজের সকল ব্যাচের শিক্ষার্থিদের এ আয়োজন যেন এক অকৃত্রিম বন্ধনের সৃষ্টি হবে। সকাল ৯ টায় শুরু হয়ে দিনব্যাপী কর্মসূচিতে থাকছে শোক দিবস (পরের দিন ১৫ই আগষ্ট) উপলক্ষ্যে কালো ব্যাচ পরে র‍্যালি, বৃক্ষরোপণ, জাতীয় পতাকা উত্তলন, আলোচনা অনুষ্ঠান ও স্মৃতিচারণ, গুনিজন সংবর্ধনা, লাঞ্চ, ছোট ছোট খেলাধুলা সহ জমকালো কালচারাল অনুষ্ঠান।

কুমারখালী সরকারি কলেজের সকল ব্যাচের শিক্ষার্থীই রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানে অংশ গ্রহন করতে পারবেন। রেজিস্ট্রেশন ফি ছেলেদের মাত্র ৫৫০ টাকা রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

যে কোন প্রয়োজনে যোগাযোগ করুনঃ প্রিন্স মাহমুদ রাকিব ০১৭৩৭-৪৮-৮২-৪৪, শাকিল আহমেদ তিয়াস ০১৭৪৩-১৯-১৯-১৯, আজহারুল ইসলাম পাপ্পু ০১৭৭৮-১২-৮৯-৬৯।