১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

ক্রিকেট ছেড়ে দেয়ার হুমকি শেহজাদের

আপডেট: জুন ১১, ২০১৯

ক্রিকেট ছেড়ে দেয়ার হুমকি শেহজাদের

আফগানিস্তানের বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ক্রিকেট ছেড়ে দিতে প্রস্তুত শাহজাদ! গত সপ্তাহে হাঁটুর ইনজুরিতে বাদ যাওয়ার পর তার স্থলাভিষিক্ত হয়েছেন ইকরাম আলী খিল।

মোহাম্মদ শাহজাদ বলেছেন, তার হৃদয় “ক্রিকেটে নেই” এবং আফগানিস্তানের বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর তিনি ক্রিকেট ছেড়ে দেওয়ার পর হুমকি দিয়েছেন। তবে আফগানিস্তানের ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক শেহজাদ বিশ্বাস করেন তিন আবার দ্রুত কামব্যাক করবেন।

কাবুলের স্থানীয় মিডিয়াতে শাহজাদ বলেন, “যদি তারা আমাকে খেলতে না দেয় তবে আমি ক্রিকেট ছেড়ে দেব।”

“আমি আর নিজেকে খেলায় দেখিনা। যদি তাদের (এসিবি) কোন সমস্যা থাকে তবে তারা আমাকে জানাত। আমি লন্ডনে একজন ডাক্তারের কাছে গিয়েছিলাম এবং তিনি বলেছিলেন যে আমি দুই-তিন দিনের জন্য বিশ্রাম নেওয়ার পরে খেলতে পারব।”

“২০১৫ সালের বিশ্বকাপ থেকেও আমাকে বাদ দেওয়া হয়েছিল এবং এখনও একইরকম। আমি বন্ধুবান্ধব ও পরিবারের সাথে পরামর্শ নেবো; আমার মন আর ক্রিকেটে নেই।”

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী আসাদুল্লাহ খান ইএসপিএনক্রিকইনফোতে একটি বিবৃতিতে জানান; “আমরা আনফিট খেলোয়াড় স্কোয়াডে রাখতে পারিনা”

তিনি আরো বলেন “আমরা বুঝতে পারি যে শাহজাদ তখনও সম্পূর্ণ ফিট ছিল না যখন আমরা দুটি ম্যাচ খেলতে গিয়েছিলাম এবং এভাবে আর চলা যায় না!”