২৩, মে, ২০১৯, বৃহস্পতিবার | | ১৮ রমজান ১৪৪০

চলন্ত বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা

আপডেট: নভেম্বর ১০, ২০১৮

চলন্ত বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা

সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোর রাতে বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। নিহত নারীর নাম জরিনা বেগম (৪৩)। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার খাস কাওলীয়া গ্রামের আকবর আলীর মেয়ে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে সিরাজগঞ্জ যাওয়ার জন্য বাবা ও মেয়ে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড থেকে টাঙ্গাইলগামী নৈশ কোচে ওঠেন।

‘এসময় যাত্রবাহী নৈশ কোচটি টাঙ্গাইল না গিয়ে আশুলিয়ার মড়াগাং এলাকায় যাওয়ার পর বাবা আকবর আলীকে পিটিয়ে আহত করে টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে মহাসড়কের পাশে ফেলে দেয়।

পরে তিনি মহাসড়কে টহলরত আশুলিয়া থানা পুলিশকে জানালে পুলিশ ভোর রাতে মড়াগাং থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।’

ওই নারীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে আশুলিয়া থানা পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু বলেন: নিহত নারীর হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে ও এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।