১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্থগিত হওয়া দুই কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে

আপডেট: এপ্রিল ১৭, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে  স্থগিত হওয়া দুই কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া দুই কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে সকালে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি একেবারেই কম ছিল।

দুটি কেন্দ্রে সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন করতে দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, এক প্লার্টুন বিজিবি, র‌্যাব ও পুলিশের দুটি স্ট্রাইকিং ফোর্স, কেন্দ্রে পুলিশ-আনসার ভিডিপি ভোটগ্রহণে সার্বিক দায়িত্ব পালন করছেন বলে উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রায়হান কুদ্দুস জানান।

উপজেলা রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উজিরপুর হাউস সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোট হচ্ছে। কেন্দ্র দুটিতে ৫ হাজার ৯৪৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সকালে দুটি ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে দেখা যায়- দুটি কেন্দ্রেই কেবল একটি প্রার্থীর এজেন্ট উপস্থিত ছিলেন। বাকি চার ভাইস চেয়ারম্যান প্রার্থীর কোনো এজেন্টকে লক্ষ্য করা যায়নি।

এর মধ্যে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এক হাজার ৭৭৪ পুরুষ ও এক হাজার ৭৬৯ নারী ভোটার মোট তিন হাজার ৫৪৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এ ছাড়া উজিরপুর হাউস সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এক হাজার ২২২ পুরুষ ও এক হাজার ১৮০ নারী ভোটার মোট দুই হাজার ৪০২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।