২৬, জুন, ২০১৯, বুধবার | | ২২ শাওয়াল ১৪৪০

ছেলের সামনেই স্বামীর সঙ্গে রোমান্স শ্রাবন্তীর!

আপডেট: জুন ১৩, ২০১৯

ছেলের সামনেই স্বামীর সঙ্গে রোমান্স শ্রাবন্তীর!

কাজ থেকে খানিকটা অবসর বের করে নিয়েছেন দু’জনেই। কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী অভিনীত বেশ কয়েকটি ছবি। তার আগে ফ্যামিলি টাইম কাটাতে পরিবারের সদস্যদের সঙ্গে ব্যাংককে উড়ে গিয়েছেন টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী।

বিয়ের পরই স্বামী রোশন সিং এর সঙ্গে ইন্দোনেশিয়ার বালিতে হানিমুন সেরে এসেছেন তিনি। এরই মধ্যে স্বামী রোশন সিং এবং শাশুড়ি মায়ের সঙ্গে ব্যাংককে ছুটি কাটাতে গিয়েছেন শ্রাবন্তী।

ব্যাংকক থেকে সেই আনন্দের মুহূর্তের ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করছেন নায়িকা নিজেই। এবার শ্রাবন্তীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করছেন রোশন সিং।

রোশন সিং এর শেয়ার করা ছবি

যেই ছবিতে তাদের পাশেই শুয়ে থাকতে দেখা গিয়েছে ঝিনুককে। তবে সেই ছবিটি এমনভাবে তোলা হয়েছে যেখানে ছবিতে হাইলাইটেড হচ্ছেন শ্রাবন্তী ও রোশন। তবে এখানে যে ছেলে ঝিনুকও রয়েছে তা স্পস্টই বুঝা যাচ্ছে। ছবির ক্যাপশনে রোশন লিখেছেন, দিস ইজ মাই গার্ল।

আর এমন ছবি নেট দুনিয়ায় পোস্ট হতেই ক্ষোভে ফেটে পড়েছে সোশ্যাল অডিয়েন্সরা। অনেকেই লিখেছেন, ছেলের সামনে এমন রোমান্স না করলেই কী হতো না। আবার অনেকেই কমেন্ট করেছেন, ঘরের পর এবার বাহিরেও ভালবাসায় মেতেছেন তারা।