১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

জন্ম দিনে মায়ের উপহার ৮ কাঠা জমিঃ অহনা পারভীন

আপডেট: জুন ১৩, ২০১৯

জন্ম দিনে মায়ের উপহার ৮ কাঠা জমিঃ অহনা পারভীন

অহনা পারভীন টিভি নাটক ও মঞ্চে খুবই পরিচিত মুখ। অভিনয় শুরু করেন ২০১৩ সালে চারুনীড়ম থিয়েটার এর মাধ্যমে। সেই থেকে তার পথ চলা শুরু। অভিনয় করেছেন হৈ্মন্তী সিনেমাতে এছাড়া তার ঝুলিতে আছে সিরাজউদ্দৌলা , জয়িতা, অবহেলা ও ক্রাইম পেট্রোলের মত জনপ্রিও সব নাটক।

বেশ কিছু জনপ্রিয় বিজ্ঞাপনও করেছেন আঁখি এর মধ্যে মোস্তফা সরোয়ার ফারুকীর ইসলামী ব্যাংক একটি বিজ্ঞাপন করেছেন। তাছাড়া করেছেন কোকোনাট ফ্যক্টরী, অবি স্লিম টি ও ফেয়ার এন্ড লাভ্লী হ্যান্ডসাম ম্যান এর বিজ্ঞাপন। গেম শো লাগ ভেল্কী লাগ এ কাজ করেছেন তিনি। আজ এই গুনী আভিনেত্রীর জন্মদিন।

এ প্রসঙ্গে তিনি  বলেন “জন্মদিনে ঘরোয়া অনুষ্ঠান করা হয় তবে এবারের জন্ম দিন এর উপহার  হিসেবে মা দিচ্ছেন ৮ কাঠা জমি। সবচেয়ে বেশি ভালো  লাগে প্রতি বছর সকালে মা ফোন করে একটি গান গায় তুই কি আমার পুতুল পুতুল সেই ছোট্ট মেয়ে যাকে নিয়ে সপ্ন আমার ঝরতো দুচোখ বেয়ে। তিনি আর জানান যেহেতু কজে বেশ কিছুদিন গ্যাপ ছিল তাই সামনে মঞ্চ নাটক এর মধ্যে দিয়ে আবার কাজ শুরু করবো। তাই সামনে সিরাজ হায়দারের রচনায় মঞ্চ নাটক দেবদাস এর পার্বতী চরিত্র নিয়ে কাজ শুরু করতে যাচ্ছেন। স্বাক্ষর নামে একটি কবিতার বই ও বের হচ্ছে সামনে।