২৬, জুন, ২০১৯, বুধবার | | ২২ শাওয়াল ১৪৪০

টেলিফিল্ম ক্লাসমেট

আপডেট: জুন ১২, ২০১৯

টেলিফিল্ম ক্লাসমেট

এটিএন বাংলায় আজ প্রচার হবে টেলিফিল্ম ‘ক্লাসমেট’। মিজানুর রহমান লাবুর চিত্রনাট্য এবং ইমরান চৌধুরীর গল্প ও পরিচালনায় নির্মিত এ টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিথিলা, এস এন জনি, মনিরা ইউসুফ মেমী এবং ঝুনা চৌধুরীসহ আরো অনেকে।

টেলিফিল্মের গল্প আবর্তিত হয়েছে কুমিল্লা ইউনিভার্সিটিতে একই সাবজেক্টে পড়ে রাকিব আর বাসমা। বাসমার বাবা বিরাট শিল্পপতি ফরহাদ চৌধুরী রাকিবকে খুব পছন্দ করেন। কারণ সে খুব ভালো ছাত্র। সেই কারণে দুইজন ক্লাসমেট হওয়া সত্ত্বেও বাসমাকে বাসায় এসে পড়ানোর দায়িত্ব দেয়া হয়েছে রাকিবকে। রাকিবের বাবা স্কুল টিচার, সুদূর গ্রাম থেকে এসেছে সে পড়তে। ফরহাদ চৌধুরী নিজের অতীত খুঁজে পান রাকিবের মধ্যে। কিন্তু ব্যাপারটা পছন্দ করে না বাসমার মা বুলবুলি।

রাকিব নানা কারণে বাসমার প্রেমে পড়ে যায়। কিন্তু বলতে পারে না। বাসমাকে ঠিক বোঝা যায় না। সে নির্বিকার। হঠাৎ একদিন বাসমার বিয়ে ঠিক করে ফেলে বুলবুলি। বাসমা আগে থেকেই জানত তার মামাতো ভাইয়ের সাথে এরকম একটা ভাসা ভাসা কথা হয়ে আছে দুই ফ্যামিলির মধ্যে। কিন্তু বিয়ের কথা শোনার পর আকাশ ভেঙে পড়ে বাসমার মাথার ওপর। রাকিবের প্রতি তার অপ্রকাশিত ভালোবাসা অনুভব করে দারুণভাবে। ঘটনা জটিল আকার ধারণ করে। গল্পের বাকি অংশ জানতে হলে দেখতে হবে নাটকটি।