১৮, জুন, ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০

ফের বাবা হচ্ছেন ডেভিড ওয়ার্নার

আপডেট: মে ২৫, ২০১৯

ফের বাবা হচ্ছেন ডেভিড ওয়ার্নার

ফের বাবা হচ্ছেন ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপের সময়ই তৃতীয় সন্তানের মুখ দেখবেন তিনি। অনাগত শিশুর জন্ম হবে ইংল্যান্ডেই। বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজ খেলতে ৩ মাসের জন্য ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে অস্ট্রেলিয়া। সন্তানসম্ভবা স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে ব্রিটিশ মূলুকেই থাকবেন ওয়ার্নার। যেন প্রয়োজনে-অপ্রয়োজনে সহধর্মিনীর পাশে থাকতে পারেন।

ওয়ার্নার-ক্যান্ডিসের সংসারে রয়েছে দুই মেয়ে। তারাও তাদের সঙ্গে বিশ্বকাপের দেশে থাকবে। গেল বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিং কেলেংকারিতে জড়িয়ে ১ বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হন ওয়ার্নার। এসময় প্রতিটি মুহূর্ত তার পাশে ছিলেন ক্যান্ডিস। ওই সময় তিনি বলেন, ওয়ার্নার অসাধারণ ক্রিকেটার। এর চেয়েও ভালো বাবা। মেয়েরা তাকে বলতে অজ্ঞান।

সদ্য নির্বাসন কাটিয়ে মূলধারার ক্রিকেটে ফিরেছেন ওয়ার্নার। ফিরেই রয়েছেন ফর্মের তুঙ্গে। আইপিএলে ছুটিয়েছেন রানের ফোয়ারা। এবার বিশ্বমঞ্চ মাতাতে চান ওয়ার্নার। শিরোপা ধরে রাখতে চান তিনি। এটি হয়তো শেষ বিশ্বকাপ হতে পারে তার। সময়টা ভালো গেলে, মাঠের স্বস্তির সঙ্গে বাইরেও দারুণ প্রাপ্তি হবে অজি ওপেনারের। কারণ মেয়েদের নিয়ে সময় কাটাতে ভালোবাসেন বাঁহাতি বিধ্বংসী ব্যাটসম্যান।