২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

রাস্তায় পুলিশের পা জড়িয়ে মন্ত্রীর কান্না!

আপডেট: জুলাই ৯, ২০১৯

রাস্তায় পুলিশের পা জড়িয়ে মন্ত্রীর কান্না!

রাস্তায় পুলিশের পা জড়িয়ে ধরে কাঁদলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক মন্ত্রী। এই বিজেপি নেতার এমন কাণ্ডে উপস্থিত পথচারীদের চোখ কপালে ওঠার মতো অবস্থা প্রায়। ভারতের উত্তর প্রদেশের মির্জাপুর জেলায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই এলাকায় দায়িত্বরত পুলিশ গাড়ি চেক করছিল। এসময় জেলা বিজেপির প্রাক্তন প্রধান তথা কাশী অঞ্চলের মন্ত্রী অনিল সিং সাংসদ রামশকলের বাড়ি থেকে ফিরছিলেন। ফেরার সময় তার গাড়ি আটকালে শুরু হয় বিপত্তি। কাগজপত্র ভুলে ফেলে আসায় পুলিশ গাড়টির জন্য ইনভয়েস কাটে। এতেই রাস্তায় বসে ধরনা শুরু করে দেন ওই মন্ত্রী। এই খবর পাওয়ার পর তাঁর দলবলও তার সঙ্গে যোগ দেন। এই খবর পেয়ে ওই অঞ্চলের পুলিশসুপার অবধেশ পাণ্ডে ঘটনাস্থলে যান। তিনি পৌঁছাতেই তাঁর পা জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন অনিল সিং।

পুলিশসুপার অবধেশ পাণ্ডের পা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘স্যার, আমার সম্মান চলে গিয়েছে। আমার সরকারে এমন অপমান সহ্য করতে পারছি না। আমি একজন সাধারণ মানুষ। আপনি আমার দিকে লক্ষ করে গুলি চালাতে পারেন।’ এরপর অনেক বোঝানোর পর ওই মন্ত্রীকে শান্ত করা হয়। পুলিশের অনুরোধে একপর্যায়ে ধরনা তুলে নেন তিনি।