১৮, এপ্রিল, ২০১৯, বৃহস্পতিবার | | ১২ শা'বান ১৪৪০

শুরু হতে যাচ্ছে দি মার্কেটিং ক্লাব আয়োজিত হ্যাশট্যাগ মার্কেটিং এর চতুর্থ আসর

আপডেট: মার্চ ১৫, ২০১৯

শুরু হতে যাচ্ছে দি মার্কেটিং ক্লাব আয়োজিত হ্যাশট্যাগ মার্কেটিং এর চতুর্থ আসর

দেশের বহুল প্রতিক্ষমাণ আন্তঃবিশ্ববিদ্যালয় ডিজিটাল মার্কেটিং বিজনেস কেস প্রতিযোগিতা, আর এফ এল নিবেদিত হ্যাশট্যাগ মার্কেটিং সৌজন্যে প্রাইম ব্যাংক ও মবিল এর চতুর্থ আসর শীঘ্রই পর্দা উঠতে যাচ্ছে।

চতুর্থবারের মতো হতে চলা এটি দেশের প্রথম-দেশব্যাপী অনুষ্ঠিত সর্ববৃহৎ, ডিজিটাল মার্কেটিং কেস প্রতিযোগিতা। ১৬ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম। পুরো দেশজুড়ে এই রেজিস্ট্রেশন চলবে ২১ এ মার্চ পর্যন্ত।

তবে প্রতিটি দলে সর্বোচ্চ ৩ জন সদস্য থাকতে পারবে এবং ৩ জনেরই একই বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত হতে হবে। তিনটি রাউন্ড এর এই প্রতিযোগিতা খুবই অভিজ্ঞতাময়, শিক্ষনীয় ও প্রতিযোগিতামূলক।

সারা দেশের শিক্ষার্থীদের অবগত করার লক্ষ্যে এ বছর ২৪টি বিশ্ববিদ্যালয়ে প্রতিযোগিতাটির রোড শো অনুষ্ঠিত হবে। প্রতিবারের ন্যায় এবারও প্রতিযোগিতাটির সার্বিক কার্যক্রম সংগঠিত করছে দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দি মার্কেটিং ক্লাব। মার্কেটিং এবং ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অধীনে এটি অন্যতম বিভাগীয় ক্লাব। ২০১৫ সালে ক্লাবটির যাত্রা শুরু। এবং প্রতিবছর হ্যাশট্যাগ মার্কেটিং সহ তারা ২ টি মূখ্য অনুষ্ঠান সংঘটিত করে থাকে, বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমে সহযোগিতার পাশাপাশি।