২৩, মে, ২০১৯, বৃহস্পতিবার | | ১৮ রমজান ১৪৪০

সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৮

সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ

নেতাকর্মীদের মারধর, ধরপাকড় ও ধানের শীষের পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ করেছেন সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদীর‌।

শনিবার সকালে নগরীর আম্বরখানাস্থ তার প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।

মুক্তাদীর অভিযোগ করেন, পুলিশ সর্বোচ্চ শক্তি দিয়ে ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দকে দমনে ব্যস্ত রয়েছে। নেতাকর্মীদের বাসায় না পেয়ে স্বজনদের সঙ্গে দুর্ব্যবহার করছে।

তিনি আরও জানান, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা ঐক্যফ্রন্টের কর্মী-সমর্থকদের মারধর করে পুলিশে দিচ্ছে।

পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করার আহ্বান জানিয়ে বিএনপির এ প্রার্থী বলেন, অন্যথায় অতিউৎসাহী কর্মকর্তাদের তালিকা করে নির্বাচন কমিশনে তাদের প্রত্যাহারের দাবি করব।

শাহপরান থানার ওসি সীমা ছাড়িয়ে যাচ্ছেন অভিযোগ করে তিনি বলেন, নিজে সরকারি চাকরি করছেন তা ভুলে গিয়ে ব্যক্তি এজেন্ডা বাস্তবায়নে উঠেপড়ে লেগেছেন ওই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন-সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

এছাড়া সংবাদ সম্মেলনে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক, বিএনপি নেতা ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীসহ ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের রাজনৈতিক সম্প্রতি রক্ষায় সবাইকে সংবেদনশীল হওয়ার আহ্বান জানান।

তার নির্বাচনের সময় (সিটি নির্বাচন) যারা অতিউৎসাহী কর্মকাণ্ড ঘটিয়েছিল আসন্ন নির্বাচনেও সেসব কর্মকর্তা একই কাজ করছেন উল্লেখ করে তিনি বলেন, এটা পূণ্যভুমি সিলেট। এখানে আমরাও অন্যায় করব না, কাউকে করতেও দেব না।