২৩, মার্চ, ২০১৯, শনিবার | | ১৬ রজব ১৪৪০

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে একসঙ্গে লাঞ্চ করলেন সিএনআই চেয়ারম্যান শেখ আব্দুল ওয়াহিদ

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০১৯

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে একসঙ্গে লাঞ্চ করলেন সিএনআই চেয়ারম্যান শেখ আব্দুল ওয়াহিদ

বিশেষ প্রতিবেদন : বাংলাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের ব্যতিক্রমধর্মী “ফ্রেন্ডশিপ স্কুল ” এর শিশুদের সাথে একসাথে সময় কাটালেন ও লাঞ্চ করলেন আন্তর্জাতিক গণমাধ্যম সিএনআই এর চেয়ারম্যান শেখ আব্দুল ওয়াহিদ।


সম্প্রতি সিএনআই চেয়ারম্যান এর নিজ কার্যালয়ে এই হত দরিদ্র শিশুদের নিয়ে এই আয়োজন করা হয়। এ সময় তিনি এই হত দরিদ্র, এতিম শিশুদের পড়ালেখার খোজখবর নেন, শিশুদের মাঝে মানসম্মত খাবার, চকলেট, শিক্ষা উপকরণ সহ নানা উপকরণ বিতরণ করেন। এই সুবিধাবঞ্চিত, এতিম শিশুরা যাতে পড়ালেখায় আরো বেশি অনুপ্রেরণা পায় এজন্য তিনি তার বাণিজ্যিক কার্যালয় শিশুদেরকে দেখানোর ব্যবস্হা করেন।তিনি নতুন বছর উপলক্ষ্যে প্রায় ৫০ জন শিশুর মাঝে স্কুল ড্রেস প্রদান করেছেন।

তিনি বলেন যে, প্রত্যেক সামর্থ্যবান মানুষের উচিত সমাজের এই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়ানো। ফ্রেন্ডশিপ স্কুলের শিশুদের সাথে সময় কাটানোর অনুভূতি অন্যরকম, এ যেন এক অন্যরকম শান্তি। সত্যিই শত ব্যস্ততার পর ও এই এতিম অনাথ শিশুদের সাথে সময় কাটাতে পেরে অনেক ভালো লাগলো। আমি সবসময়ই এই শিশুদের পাশে আছি। আমি সবাইকে এই শিশুদের পাশে দাড়াতে অনুরোধ করছি।

উল্লেখ্য, ফ্রেন্ডশিপ স্কুলের ৪ টি শাখায় প্রায় ৫০০ সুবিধাবঞ্চিত ও হত দরিদ্র শিশু বিনা বেতনে পড়ালেখা করার সুযোগ পাচ্ছে।