২২, জুলাই, ২০১৯, সোমবার | | ১৯ জ্বিলকদ ১৪৪০

নরসিংদীতে ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন রানী ম্যাক্সিমা

আপডেট: জুলাই ১০, ২০১৯

নরসিংদীতে ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন রানী ম্যাক্সিমা

মোঃ সালাহউদ্দিন আহমেদ: পূর্ব কর্মসূচির অংশ হিসেবে নেদারল্যান্ডের রানী ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতি নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।

বুধবার (১০ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে এ ডিজিটাল সেন্টার পরিদর্শন কালে উপস্থিত ছিলেন নরসিংদী- ২ আসনের সংসদ সদস্য ও পলাশ উপজেলা আ.লীগের সভাপতি ডাঃ আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), নরসিংদী জেলা প্রশাসক ও জেলা মাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিন, নরসিংদী জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম গাজী, পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা আলী, এটুআই প্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ অন্যান্যরা।

পলাশ থানার আইনশৃঙ্খলা বাহিনী নেদারল্যান্ডসের রানী ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতির আগমন ও পরিদর্শনকে কেন্দ্র করে উপজেলা জুড়ে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়। সেই সাথে জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার সাজানো হয় বর্ণিল সাজে।

পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে কথা বলেন ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতি। পরে জিনারদী ইউনিয়ন পরিষদ থেকে বিকেল ৩টা ৪০ মিনিটে গাজীপুর জেলার টঙ্গীর উদ্দেশ্য যাত্রা করেন। সেখানে বিকাল সাড়ে ৪টায় ঝর্ণা ফেব্রিকস অ্যান্ড ফ্যাশন হাউজ পরিদর্শন করেন। চার দিনের এ সফর শেষে শুক্রবার সকালে বাংলাদেশ ত্যাগ করবেন তিনি। এর আগে ২০১৫ সালের ডিসেম্বরে বাংলাদেশ সফর করেছিলেন রানী ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতি।