৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

উবার বন্ধ হয়ে গেছে !

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ , নভেম্বর ২৭, ২০১৯

উবার বন্ধ হয়ে গেছে !

সিএনআই ডেস্ক: অ্যাপভিত্তিক ট্যাক্সি সেবার নেটওয়ার্ক উবার বন্ধ হয়ে যাচ্ছে লন্ডনের রাস্তায়। প্রতিষ্ঠানটিকে লাইসেন্স না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশটির যানবাহন নিয়ন্ত্রক সংস্থা।

বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১৭ সালে লন্ডনের রাস্তায় লাইসেন্স হারিয়েছিল উবার। কিন্তু দুই পর্যায়ে তাদের ট্যাক্সি সেবার সময় বাড়ায় কর্তৃপক্ষ।

গত সোমবার (২৫ নভেম্বর) পর্যন্ত ছিল এর শেষ সময়সীমা। কিন্তু যাত্রীদের নিরাপত্তা ও সুরক্ষায় নিজেদের যোগ্যতার প্রমাণ করতে না পারায় উবারের লাইসেন্স আর নবায়ন না করার সিদ্ধান্ত নেয় নিয়ন্ত্রক সংস্থা।

নিয়ন্ত্রক সংস্থা ট্রান্সপোর্ট ফর লন্ডন জানায়, কিছু ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনতে পারলেও লন্ডনে ট্যাক্সি সেবা দেওয়ার জন্য যথাযথ ও উপযুক্ত হিসেবে নিজেদের প্রমাণ করতে পারেনি উবার।

এ দিকে এক প্রতিক্রিয়ায় উবার জানিয়েছে, ট্রান্সপোর্ট ফর লন্ডনের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবে তারা। আপিলের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সেবা চালিয়ে যেতে তাদের বাধা নেই।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।