২৬, আগস্ট, ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল জেলায় ১১ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ , ডিসেম্বর ১০, ২০১৮

বরিশাল জেলায় ১১ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল জেলার ৬টি আসনে বিএনপিসহ ১১ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। রোববার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে লিখিত ভাবে তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

বরিশালের জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এসএম অজিয়র রহমান জানান, বরিশাল-১ আসনে আব্দুস সোবাহান (বিএনপি); বরিশাল-২ আসনে সৈয়দ শহিদুল হক জামাল (বিএনপি), সৈয়দা রুবিনা আক্তার (স্বতন্ত্র-আওয়ামী লীগ), এ,কে ফাইয়াজুল হক (স্বতন্ত্র-আওয়ামী লীগ), এম মোয়াজ্জেম হোসেন (স্বতন্ত্র-আওয়ামী লীগ); বরিশাল-৩ আসনে সেলিমা রহমান (বিএনপি); বরিশাল-৪ আসনে মো. মেজবাউদ্দীন ফরহাদ (বিএনপি); বরিশাল-৫ আসনে মো. এবায়দুল হক চাঁন (বিএনপি); বরিশাল-৬ আসনে অধ্যক্ষ মো. আবদুর রশীদ খান (বিএনপি), হিরন কুমার দাস (গনফোরাম) ও ফোরকান আলম (গনফোরাম) তাদের মনোনয়নপত্রটি প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বরিশাল জেলার ৬টি আসনে ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাচাই বাছাইয়ে ৯ জনের প্রার্থিতা বাতিল হয়। পরে নির্বাচন কমিশনে আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পান ৬ জন। তবে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় মোট ৩৮ জন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।