৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

ডাটা ড্রাইভেন লিডারশিপ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ , নভেম্বর ৩০, ২০১৯

ডাটা ড্রাইভেন লিডারশিপ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:  মানবসম্পদ কর্মকর্তারা একটি প্রতিষ্ঠানের উন্নতি ও অগ্রগতির পেছনে ভূমিকা পালন করেন। তবে তাদের কাজের মধ্যে সঠিক তথ্য জ্ঞান না থাকার কারণে প্রতিষ্ঠানের পাশাপাশি নিজের উন্নতি ও অগ্রগতিতে তারা পিছিয়ে যেতে পারে। বিষয়টি সামনে রেখে শুক্রবার কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এ ডাটা ড্রাইভেন লিডারশিপ বিষয়ক ব্যাপারে সেশনের আয়োজন করে এফবিএইচআরও।

এই আয়োজনে আলোচনা পর্বে অংশগ্রহন করেন এফবিএইচআরও এর সভাপতি ও আইসিডিডিআরবির হেড অব এইচআর মোঃ মোশারফ হোসেন , কানাডিয়ান ইউনিভার্সিটির পরিচালক ড. মামুন আল বশীর সহ প্রমুখ।

উক্ত লানিং সেশনের সভাপতিত্ব করেন, এফবিএইচআরও প্রফেশনালস ফোরামের চেয়ারম্যান জনাব ওহিদুজ্জামান বাবর। “ডাটা ড্রাইভেন লিডারশিপ ” শীর্ষক লানিং সেশনে রিসোর্স পারসন হিসেবে বক্তব্য দেন জনাব মুনির হাসান খান। তিনি বলেন বর্তমানে এইচআর কে টিকে থাকতে হলে অবশ্যই ডাটা বা নম্বার দিয়ে কথা বলতে হবে।

আজকের অনুষ্ঠানে এফবিএইচআরও এর সভাপতি মোঃ মোশারফ হোসেন বলেন, আমরা এক আমব্রেলার নিচে সকলের সহযোগিতা নিয়ে এক সাথে কাজ করবো। আমরা এর মাধ্যমে সবার স্কিল ডেভেলপমেন্ট এর পাশাপাশি কিভাবে এক পলিসির মাধ্যমে সবাইকে সহযোগিতা করা যায় তার জন্য সরকারের সাথে এক সাথে কাজ করছি।

এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রোগ্রামের কো কনভেনর রাজিয়া সুলতানা লুনা, জেনারেল সেক্রেটারি সাজেদুল হক, নুরুল ইসলাম সহ আরো অনেকে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।