৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

নাদিয়া আফরোজের মেকওভারে নানজীবা

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১, ২০১৯

নাদিয়া আফরোজের মেকওভারে নানজীবা

সিরাজুল ইসলাম (রাজ): সম্প্রতি পর পর ৬ বার ব্রাইডাল মডেল হলেন আকাশকন্যা নানজীবা খান। বহুমাত্রিক অষ্টাদশী তরুণী নানজীবা খান। একাধারে ট্রেইনি পাইলট, সাংবাদিক, নির্মাতা, উপস্থাপিকা, লেখক, ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিএনসিসি ক্যাডেট অ্যাম্বাসেডর, ইউনিসেফ-এর সাবেক তরুণ প্রতিনিধি এবং বিতার্কিক।

সর্বশেষ সানন্দা মেকওভারের একটি ব্রাইডাল শুটে অংশ নেন তিনি। রুপসজ্জায় ছিল এই মেকওভার স্টুডিও’র কর্ণধার নাদিয়া আফরোজ, স্থির চিত্রগ্রাহক হিসেবে আফজাল হোসেন ও পোশাক পার্টনার ছিল আঞ্জারা, জুয়েলারি পার্টনার ছিল সুমন জুয়েলার্স।

বর্তমান কাজ নিয়ে তিনি জানান যে, বিমান চালনার প্রশিক্ষণ চলছে সেই সাথে সম্প্রতি শেষ হল সত্য ঘটনা অবলম্বনে এই আকাশকন্যার রচনা ও পরিচালনায় পুর্ণদৈর্ঘ্যের ডকুফিল্ম ‘দি আনওয়ান্টেড টুইন’-এর শুটিং। ডকুফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দেশের নাটক ও সিনেমা জগতের একঝাক তারকা।

বিশেষ শিশুদের হাতের তৈরি সামগ্রী নিয়ে প্রতিষ্ঠা করেছেন অনলাইন শপ জীম’স কালেকশন। বিভিন্ন থিম নিয়ে নিজের চেহারায় করেন ফেইস আর্ট।

সামনে অভিনেত্রী হিসেবে দেখা যাবে কিনা সে সম্পর্কে নানজীবা সিএনআই কে বলেন, “একদমই না। ক্যামেরার পিছনেই থাকতে পছন্দ করি। তবে মাঝে মাঝে মডেল হিসেবে কাজ করতে ভালো লাগে। বিশেষ করে সচেতনতামুলক প্রজেক্টগুলোতে। ফ্লাইং ট্রেইনিং ও পরিচালনা নিয়েই বর্তমান ব্যস্ততা।”

সিএনআই/এসআই


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।