১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

সাপ্লাই চেইন অ্যাওয়ার্ড পেলেন ২৩ প্রতিষ্ঠান

প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ , ডিসেম্বর ১, ২০১৯

সাপ্লাই চেইন অ্যাওয়ার্ড পেলেন ২৩ প্রতিষ্ঠান

সিএনআই ডেস্ক: সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ২৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘সাপ্লাই চেইন এক্সিলেন্স অ্যাওয়ার্ডস (বিএসসিইএ) ২০১৯’ প্রদান করেছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং বাংলাদেশ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সোসাইটি (বিএসসিএমএস)।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) একটি আড়ম্বরপূর্ণ আয়োজনে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন প্ল্যানিং প্রসেস ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে বার্জার পেইন্টের কাকন চন্দ্র দে; বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে নেসলে বাংলাদেশ লিমিটেড; স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে কালার সিটি অ্যাওয়ার্ড পেয়েছে।

আর স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ওমেরা পেট্রোলিয়ামকে বিশেষ এবং রেমি হোল্ডিং লিমিটেডকে এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন সাসটেইন্যাবিলিটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এক্সিলেন্স ইন ইয়াং সাপ্লাই চেইন ট্যালেন্ট অব দ্য ইয়ার ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে বিশেষ অ্যাওয়ার্ড জিতেছেন কমফিট কম্পোজিট নিট লিমিটেড-এর কে এম শরীফ আহমেদ এবং বিএসআরএম-এর মো. নাঈমুল ইসলাম ভূঁইয়া।

এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন প্রফেশনাল অব দ্য ইয়ার ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে বিকাশ-এর মো. রাশেদুল ইসলাম।

এক্সিলেন্স ইন টেকনোলজি অ্যাজ সাপ্লাই চেইন অ্যানাবলার ক্যাটাগরিতে বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে নেসলে বাংলাদেশ লিমিটেড; স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আড়ংকে বিশেষ অ্যাওয়ার্ড এবং স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে বিকাশকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন কোলাবোরেশন অ্যান্ড পার্টনারিং ক্যাটাগরিতে স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে স্কয়ার ফার্মা; ব্যক্তিগত পর্যায়ে নেসলে বাংলাদেশ লিমিটেডের আব্দুল বারেক এবং বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে ইউনিলিভারকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন ট্যালেন্ট ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন ম্যানুফ্যাকচারিং এক্সিলেন্স ক্যাটাগরিতে স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে তারাশিমা অ্যাপারেলস লিমিটেড এবং বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন সাপ্লাই চেইন ফাইন্যান্স ম্যানেজমেন্ট ক্যাটাগরিতে স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ইমেজেস গ্রুপ এবং বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে ম্যারিকোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন লজিস্টিক্স অ্যান্ড ট্রান্সপোর্টেশন ম্যানেজমেন্ট ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে নেসলে বাংলাদেশ লিমিটেডের মো. হাবিব হাসান এবং স্থানীয় প্রতিষ্ঠান হিসেবে এ কে খান অ্যান্ড কোম্পানিকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এক্সিলেন্স ইন কাস্টমার সার্ভিস, ওয়্যারহাউসিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে বার্জারের মো. আব্দুল আলিম এবং বহুজাতিক প্রতিষ্ঠান হিসেবে রেকিট বেনকিজারকে অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

২০১৮ সালে দেশের ম্যানুফ্যাকচারিং ও সার্ভিস অর্গানাইজেশনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের বিভিন্ন ক্ষেত্রে যারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন, তাদেরই এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি একটি প্রতিষ্ঠানের কার্যক্রম, অভিজ্ঞতা ও সম্পদের যথোপযুক্ত ব্যবহার নিশ্চিতকরণ প্রভাবিত করতে সহযোগিতার গুরুত্বে ও শক্তিতে বিশ্বাস করে। আর তাই ইন্ডাস্ট্রির সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সেক্টরের সেরাটা বের করে আনার লক্ষ্যে আইপিডিসি ‘বাংলাদেশ সাপ্লাই চেইন এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯’-এর সহযোগী হয়েছে।

অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট ও এক্সপো ফ্রেইট লিমিটেডের এমডি মাহবুবুল আনাম, নেসলে বাংলাদেশ-এর ডিরেক্টর অব করপোরেট অ্যাফেয়ার্স ও বিএসসিএমএসের প্রেসিডেন্ট নকীব খান, গেস্ট অব অনার ইউনিলিভার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কেদার লেলে, ডিএমডি রিজওয়ান দাউদ শামস ও ইন্টারন্যাশনাল সাপ্লাই চেইন এডুকেশন অ্যালায়েন্স-এর এশিয়া অঞ্চলের সিইও এজাজুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া ও নকীব খান সংগীত পরিবেশন করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।