১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

“মিশন এক্সট্রিম”পুলিশ অ্যাকশন থ্রিলার এর প্রথম পোস্টার প্রকাশ

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ , ডিসেম্বর ১, ২০১৯

“মিশন এক্সট্রিম”পুলিশ অ্যাকশন থ্রিলার এর প্রথম পোস্টার প্রকাশ

পুলিশ অ্যাকশন থ্রিলার-ধর্মী বাংলা চলচ্চিত্র “মিশন এক্সট্রিম” এর প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের(বিএফডিসি)তে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এটি প্রকাশ করা হয়। ঢাকা অ্যাটাক চলচ্চিত্রের সফল গল্পকার সানী সানোয়ার হোসেন ও নন্দিত নির্মাতা ফয়সাল আহমেদ এর যৌথ পরিচালনায় মিশন এক্সট্রিম সিনেমাটি নির্মাণ হয়। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

শনিবার (৩০ নভেম্বর’১৯) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৭ নাম্বার ফ্লোরে আয়ো‌জিত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘মিশন এক্সট্রিম’ এর পোস্টার প্রকাশ করা হয়। ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি দেয়া হবে চলচ্চিত্রটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাস্তবিকভাবে পুলিশ যে কাজ করে তা মানুষের সামনে তুলে ধরতে চাই। প্রতিনিয়ত পুলিশ ঝুকিঁ নিয়ে যে কাজ করে মিশন এক্সট্রিম সিনেমায় আশাকরি তা দেখানো হয়েছে।

ভালো কাজে পাশে থাকার আহবান জানিয়ে পুলিশ কমিশনার বলেন, আমরা আপনাদের সন্তান। আমাদের ভুল হলে ধরিয়ে দিন এবং ভালো কাজে আমাদের পাশে থাকুন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম এর অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার)। এছাড়া ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সিনেমার পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীসহ সকল কলাকুশলী উপস্থিত ছিলেন।

চলতি বছরের ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলেয়ে দুই পর্বে সিনেমাটির শুটিং হয়েছে। ‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার “মিশন এক্সট্রিম’।

সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন-তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেক সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। ছবির সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছে বাংলাদেশ পুলিশ। এর আগে গত ১২ ফেব্রুয়ারী, ২০১৯ অফিসিয়াল টিজার পোস্টার প্রকাশ করা হয়েছিল।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।