১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

প্রেমিকা রুক্মিণীকেই বিয়ে করছেন দেব!

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ , ডিসেম্বর ১, ২০১৯

প্রেমিকা রুক্মিণীকেই বিয়ে করছেন দেব!

বিনোদন ডেস্ক: কলকাতায় এই মুহূর্তে যে দুই তারকার সম্পর্ক নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয় তারা হলেন চিত্রনায়ক-সাংসদ দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বেশ কয়েক বছর ধরেই তারা চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন। একসঙ্গে জুটি হয়ে সিনেমাও করছেন।

তবে কবে হবে তাদের বিয়ে সে নিয়ে কখনোই মুখ খুলতে চান না এই প্রেমযুগল। এদিকে চাউর হয়েছে আসছে বছরেই শুরুতেই নাকি মালা বদল করতে যাচ্ছেন তারা।

বসন্ত না আসলেও টালিগঞ্জে বিয়ের ফুল ফুটেই চলেছে। আগামী বছরের শুরুর দিক থেকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ওপার বাংলার বেশ কজন তারকা ও পরিচালক। এমন কথা শোনা যাচ্ছে চারিদিকে।

সেই তালিকায় রয়েছেন দেব ও রুক্মিণীরও নাম। দেবের ঘনিষ্ঠ মহল থেকে জানা যায়, আগামী জানুয়ারিতেই বিয়ের পরিকল্পনা তাঁদের। যদিও বিভিন্ন সময়ে দেব বলেছিলেন, তিনি কাউকে না জানিয়ে একেবারে ঘনিষ্ঠ কয়েক জনের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন।

নতুন বছরে বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা পরমব্রত চট্টপাধ্যায়। অনেকদিন ধরেই ইকার সঙ্গে তার প্রেম চলছে, একথা সবারই জানা। পরমব্রতকে বিয়ে করতে নিজের দেশ ও ক্যারিয়ার ছেড়ে কলকাতায় চলে এসেছেন ইকা। শোনা যাচ্ছে আগামি বছরের প্রথমদিকেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।