১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযান চলবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ , ডিসেম্বর ২, ২০১৯

দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযান চলবে: প্রধানমন্ত্রী

ন্যাশনাল ডেস্ক: সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রবিবার সন্ধ্যায় স্পেনে বাংলাদেশ দূতাবাস আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অসৎ পথে থেকে ‘বিরিয়ানি’ খাওয়ার চেয়ে সৎ পথে থেকে ‘নুন-ভাত’ খাওয়া অনেক ভাল বলেও মন্তব্য করেছেন শেখ হাসিনা।

নিজেকে বাংলাদেশের জনগণের ‘সার্বক্ষণিক কর্মী’ হিসেবে অভিহিত করে শেখ হাসিনা বলেন, জনসাধারণের ভাগ্যের পরিবর্তন ঘটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সমাজের অসুস্থতা দূর করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি আরও বলেন, বাংলাদেশকে যাতে আর কখনও পিছনে ফিরে তাকাতে সেজন্য পরিকল্পনা মাফিক কাজ করা হচ্ছে। যাতে আগামী প্রজন্ম একটি সুন্দর জীবন লাভ করে।

প্রসঙ্গত, রাষ্ট্র ও সরকার প্রধানদের ২৫তম বার্ষিক শীর্ষ সম্মেলন কপ-২৫ এ যোগ দিতে স্পেনের রাজধানী মাদ্রিদে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট রবিবার স্থানীয় সময় বিকেলে মাদ্রিদের টরেজন বিমানবন্দরে পৌঁছায়।

বিশ্ব পর্যটন সংস্থায় বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি এবং রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।