১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

রামগড়ে শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ , ডিসেম্বর ২, ২০১৯

রামগড়ে শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি উদযাপন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: জেলার রামগড়ে পার্বত্য চট্টগ্রামের শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর আয়োজনে সোমবার সকাল ৯টায় একটি বণার্ঢ্য র‌্যালি উপজেলা প্রশাসন সংলগ্ন বিজিবি ভাষ্কর্য থেকে শুরু হয়ে রামগড় পৌরসভা এলাকা প্রদক্ষিণ করে উপজেলা টাউন হলে গিয়ে শান্তিচুক্তি ও পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উপর প্রমাণ্য চিত্র প্রদর্শন, স্কুল শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিযোগীতা ও জোন আওতাধীন এলাকার গরীব অসহায়দের মাঝে শীতবস্থা বিতরণ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিাত ছিলেন, ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সরওয়ার উদ্দিন, রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আবদুল হান্নানসহ প্রমুখ।

এ ছাড়া বিজিবি পদস্থা কর্মকর্তা, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।