১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

নতুন চুক্তিতে সাকিব আল হাসান!

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ , ডিসেম্বর ২, ২০১৯

নতুন চুক্তিতে সাকিব আল হাসান!

স্পোর্টস ডেস্ক: ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু নিষিদ্ধ হলেও জনপ্রিয়তায় যে একটুও কমে নি, সেটার প্রমাণ ইয়ামাহার সঙ্গে সাকিবের নতুন চুক্তি।

ইয়ামাহা বাংলাদেশ মোটরসাইকেলের শুভেচ্ছা দূত হয়েছেন সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ইয়ামাহা বাংলাদেশ।

উল্লেখ্য যে, ২০১৮ সালের জানুয়ারিতে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজে দুবার ও একই বছরের এপ্রিলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যকার ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাব পান সাকিব।

কিন্তু তারপরও আইসিসিকে এই বিষয়ে অবগত করেননি তিনি। আইসিসির নিয়ম অনুযায়ী দুই বছরের নিষেধাজ্ঞা পান বিশ্বসেরা এই অলরাউন্ডার। কিন্তু আইসিসিকে সহযোগিতা করায় নিষেধাজ্ঞা এক বছর স্থগিত করে। আর তাই এক বছর পর মাঠে ফিরতে পারবেন তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।