শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

সরাইল বিশ্বরোডের পাশে ফুটপাত উচ্ছেদ করলো হাইওয়ে থানার ওসি

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ , ডিসেম্বর ৬, ২০১৯

সরাইল বিশ্বরোডের পাশে ফুটপাত উচ্ছেদ করলো হাইওয়ে থানার ওসি

ব্রাহ্মবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার আওতাধীন সরাইল বিশ্বরোড মোড় এলাকায় ঢাকা– সিলেট মহাসড়কের ফুটপাত আবারো অবৈধ দখলমুক্ত করলো হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম। দীর্ঘ কয়েক বছর যাবত এখানে মহাসড়কের দু’পাশের ফুটপাত অবৈধভাবে দখল করে বিভিন্ন ধরণের ব্যবসা করে আসছিলো স্থানীয় কিছু লোকজন।

যার ফলে,মহাসড়কের এই বিশ্বরোড মোড়ে যানজট লেগে থাকাসহ বড় ছোট যানবাহনের যাত্রী সাধারণের চলাচল দূর্ভোগ ছিল নিত্যদিনের। এর আগেও কয়েক দফায় অবৈধ স্থাপনা সমূহ উচ্ছেদ করে ফুটপাত খোলামেলা করা হলেও এলাকার কতিপয় প্রভাবশালী ও রাজনৈতিক ব্যক্তির ছত্র ছায়ায় আবারও দু’পাশের ফুটপাত অবৈধ দখল করে ভাড়াটে দোকান বসিয়ে টাকা রুজির ধান্দায় লিপ্ত থাকত।

তবে এখন যানবাহনের যাত্রী এবং পথচারীদের বৃহত্তর স্বার্থে হাইওয়ে থানার পুলিশ নিজ উদ্যোগে অভিযান চালিয়ে এখানের ফুটপাত অবৈধ দখলমুক্ত করে। অভিযানের নেতৃত্বে থাকা হাইওয়ে থানার ওসি’র নির্দেশে বিশ্বরোড মোড়ে মহাসড়কের দু’পাশের ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা অন্তত: প্রায় শতাধিক দোকান উচ্ছেদ করা হয়েছে।

হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম জানান,এ অভিযান অব্যাহত থাকবে। কোন অবস্থাতেই মহাসড়কের ফুটপাতে কাউকে অবৈধ দখল করতে দেওয়া হবে না। যানবাহন ও জনসাধারণের চলাচলে কোন প্রকার বিঘœ সৃষ্টি মেনে নেয়া হবে না।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।