শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

কালিয়াকৈরে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ , ডিসেম্বর ৬, ২০১৯

কালিয়াকৈরে জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার দুপুরে সারাদেশের মতো ২৮ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার কাজী হাফিজুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ এ্যাড.আ.ক.ম.মোজাম্মেল হক এম পি , মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

বিশেষ অতিথি হিসেবে গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোশারফ সিকদার ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবির, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার,আটাবহ ইউপি চেয়ারম্যার হাজী আ.গনি মিয়া,খাজা বদরুদদোজা মর্ডান হাসপাতাল এর চেয়ারম্যার ডা.বক্তিয়ার আহম্মেদ।

এছাড়াও উপজেলা পরিষদ ও উপজেলা সমাজ সেবা অফিসার ময়নুল ইসলাম,পল্লী উন্নয়ন অফিসার আ.সাত্তার,প্রানী সম্পদ অফিসার রফিকুল ইসলাম,জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত উপজেলা প্রতিবন্ধী সভাপতি ডি.এম.এরশাদুল আলম।

উপজেলা প্রশাসন ,সমাজ সেবা,ও খাজা বদরুদদোজা মর্ডান হাসপাতাল এর সহযোগিতায় প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ২০০পিচ কম্বল ও ৩শ জনকে শিক্ষা উপ বৃত্তি প্রতান করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।