২৪শে জানুয়ারি, ২০২০ ইং, শুক্রবার
২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

অপসোনিন ফার্মা লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ , ডিসেম্বর ১১, ২০১৯

অপসোনিন ফার্মা লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: দেশের অন্যতম শীর্ষ ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠান অপসোনিন ফার্মা লিমিটেড-এর “বার্ষিক বিক্রয় সম্মেলন ২০২০” গত ১১ই ডিসেম্বর, ২০১৯ইং তারিখে বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানটি পরপর কয়েক বছর বাংলাদেশের ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে উল্লেখযোগ্য বিক্রয় প্রবৃদ্ধি অর্জন করে আসছে এবং ২০১৯ সালেও এর ধারাবাহিকতা বজায় রেখেছে।

আইএমএস এর (৩য় কোয়ার্টার, ২০১৯) রিপোর্ট অনুযায়ী বর্তমানে প্রতিষ্ঠানটি বিক্রয়ের দিক থেকে প্রথম সারির অবস্থানে রয়েছে। দেশীয় ঔষধের চাহিদা মিটিয়ে প্রতিষ্ঠানটি বিশ্বের বিভিন্ন দেশে ঔষধ রপ্তানি করে আসছে। সম্মেলনে প্রতিষ্ঠানটির মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান ক্যাপ্টেন (অবঃ) আব্দুস সবুর খান, ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রউফ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাকিব খান, মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মোঃ আব্দুল মোমেন তালুকদার, জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিক্রয়) মোঃ মাহমুদুল হক, জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিক্রয়) দেবোজিৎ চন্দ্র ভৌমিক, ব্যবস্থাপক (প্রোডাক্ট ম্যানেজমেন্ট বিভাগ) মো: মাকসুদুল হক ও তাজ মো: আগা মেনন এবং অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানে মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মো: আব্দুল মোমেন তালুকদার ফার্মা মার্কেট পর্যালোচনা, বিপণন, দর্শন এবং অপসোনিন ফার্মার ভবিষ্যৎ লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে নীতিনির্ধারনীমূলক আলোচনা করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।