২৪শে জানুয়ারি, ২০২০ ইং, শুক্রবার
২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড ২০২০ প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ , ডিসেম্বর ১৪, ২০১৯

গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড ২০২০ প্রতিযোগিতা শুরু

সিএনআই ডেস্ক: গ্লোবাল স্টুডেন্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড (জিএসইএ) ২০২০ শুরুর ঘোষণা দিয়েছে এন্টারপ্রেনার্স অর্গানাইজেশন (ইও) বাংলাদেশ। প্রতিযোগিতায় নির্বাচিত শিক্ষার্থী উদ্যোক্তার জন্য পুরস্কার হিসেবে থাকছে চল্লিশ হাজার মার্কিন ডলার। প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য যে কোনো উদ্যোক্তা শিক্ষার্থী আগামী ১ জানুয়ারির মধ্যে আবেদন করতে পারবে।

বুধবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ইও বাংলাদেশের প্রেসিডেন্ট ও আমান স্পিনিং মিল লিমিটেডের ভাইস চেয়ারম্যান তাহসিন আমান ও কাজী আইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মাইক কাজী।

এসময় উপস্থিত ছিলেন ইও বাংলাদেশের প্রেসিডেন্ট ইলেক্ট ও মেম্বারশীপ চেয়ার জারিন মাহমুদ, স্পেলবাউন্ড লিও বার্নেটের কো-ফাউন্ডার ও চেয়ারম্যান গাজী গোলাম সারোয়ার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জিএসইএ পুরস্কার ২০২০-র জন্য সেমিফাইনাল আগামী ৭ ও ৮ জানুয়ারি এবং গ্র্যান্ড ফাইনাল ১১ জানুয়ারি রাজধানীর তেজগাঁওয়ে আরটিভি স্টুডিওতে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আন্তর্জাতিকভাবে পুরস্কারের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে।

সংবাদ সম্মেলনে ইও বাংলাদেশের প্রেসিডেন্ট তাহসিন আমান আশাবাদ ব্যক্ত করে বলেন, “বাংলাদেশে এখন অনেক বড় বড় শিক্ষার্থী এন্টারপ্রেনার রয়েছে। বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করে বাংলাদেশের স্টুডেন্ট এন্টারপ্রেনারদের এ পুরস্কার জয় করা অসম্ভব কিছু নয়।”


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।