শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

নীলফামারী পেট্রোল পাম্পে পুলিশ

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ , ডিসেম্বর ১৫, ২০১৯

নীলফামারী পেট্রোল পাম্পে পুলিশ

নীলফামারী প্রতিনিধি: নতুন সড়ক আইন বাস্তবায়নের অংশ হিসেবে নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিতকরনে সারা দেশের পাশপাশি নীলফামারী জেলা পুলিশ প্রশাসনও এবার মাঠে নেমেছে।

জেলা শহরের উপকন্ঠে পেট্রোল পাম্পে পুলিশের আর্কষিক উপস্থিতি নিমিষেই টক অব-দা টাউনে পরিণত হয়। পরিশেষ সরেজমিনে গিয়ে জানা গেল, “ হেলমেট নেই-জ্বালানীও নেই ”- এই শ্লোগান শতভাগ বাস্তবায়নে তেল প্রদানে নিষেধাজ্ঞা জারী করে স্থানীয় পুলিশ প্রশাসন। এর অংশ হিসেবে মুক্তা ফিলিং ষ্টেশনে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন উপস্থিত থেকে এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এছাড়াও জেলার ৬টি উপজেলার ৪৮টি প্রেট্রোল পাম্পে এই কর্মসূচীর চলমান রাখার প্রত্যাশাও ব্যক্ত করেন পুলিশ সুপার। এ সময় সচেনতামূলক কর্মকান্ডে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সদর সার্কেল রুহুল আমীন, সদর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম ও ট্রাফিক ইন্সপেক্টার সেলিম আহম্মেদও উপস্থিত ছিলেন। তবে পুলিশের এমন আর্কষিক মাঠে নামায় অধিকাংশ সড়কে কমে যায় মটসাইকেল আরোহীর সংখ্যা।

এদিকে, সচেতন মহল বলছেন, এই আইন বাস্তবায়ন হলে নিরাপদ হবে সড়ক, আর কোন দুর্ঘটনায় মৃত্যুর মিছিলে যুক্ত হবে না নতুন কোন ভবিষ্যৎ সম্ভাবনার নাম।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।