২০শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার
২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে ১১ জেলের ৭ দিনের কারাদন্ড

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ , ডিসেম্বর ১৫, ২০১৯

পটুয়াখালীতে ১১ জেলের ৭ দিনের কারাদন্ড

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ২শ’ মন জাটকা ইলিশসহ ১১ জনকে আটক করেছেন র‌্যাব। রবিবার সকাল ৮ টায় গলাচিপার পানপট্টি বাজার থেকে আটক করা হয়।

এ সময় জাটকা ব্যাবসায় জড়িত প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নিবাহী ম্যাজিষ্ট্রেট সুহৃদ সালেহীন।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন সাংবাদিকদের জানান, র‌্যাব-৮ এর একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৮টায় জেলার গলাচিপা উপজেলার পানপট্টি বাজারে অভিযান চালায়। এ সময় ২শ’ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়।

এ ব্যবসায় জড়িত মোঃ জুবায়ের (২৮), মোঃ রোকন উদ্দিন (৪৪), মোঃ রাইছুল (১৯), দুধা হাওলাদার (৩৫), মোঃ সোহাগ (২৯) মোঃ মেজবাহ উদ্দিন (৩০ মোঃ মাহবুব ফরাজি (৩০), মোঃ জসিম খান (৩৫), ৯। মোঃ বাহাদুর প্যাদা (৩২মোঃ আঃ খালেক মোল্লা (৪৫মোঃ আলি আজগর (৩৭১২। মোঃ আবুল বাশার (৩৫) সর্ব সাং গলাচিপা আটক করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সুহৃদ সালেহীন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। আটককৃত মাছ ব্যবসায়ীদের প্রত্যেককে বাংলাদেশ দন্ডবিধির ১৮৮ ধারা মোতাবেক ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জব্দকৃত জাটকা ইলিশ ২০টি এতিমখানায় বিতরণ করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।