২৮শে মার্চ, ২০২০ ইং, শনিবার
৪ঠা শাবান, ১৪৪১ হিজরী

গ্রীন এইচআর প্রফেশনালসের স্ট্র্যাটেজিক প্ল্যানিং মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ , ডিসেম্বর ১৭, ২০১৯

গ্রীন এইচআর প্রফেশনালসের স্ট্র্যাটেজিক প্ল্যানিং মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: মানবসম্পদ কর্মকর্তারা প্রতিষ্ঠানে উন্নতি ও অগ্রগতির পেছনে মূখ্য সমন্বয়কের ভূমিকা পালন করে থাকে। বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে মানব সম্পদ কর্মীদের দক্ষতা বৃদ্ধি করতে কাজ করছে গ্রীন এইচআর প্রফেশনালস বাংলাদেশ।

কার্যক্রমের আওতায় সদস্যদের সঙ্গে নিয়মিত সভা এবং মানোন্নয়নের জন্য সাপ্তাহিক পাঠচক্র ও বিভিন্ন ক্যারিয়ার বিষয়ক প্রশিক্ষনের আয়োজন করছে গ্রীন এইচআর । গত সোমবার মারলিন ট্যুরস এন্ড ট্র্যাভেল এর ধানমন্ডি কার্যালয়ে স্ট্র্যাটেজিক প্ল্যানিং মিটিং আয়োজন করে জিএইচআরপি।

উক্ত মিটিং এর শুরুতে মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরা হয়েছে এবং উক্ত মিটিং এ সদস্যরা আগামী বছরের জন্য তাদের স্ব স্ব পরিকল্পনার কথা তুলে ধরেন। জানুয়ারি ০১ তারিখে ২০০ পরিবারের মাঝে শীতবস্র বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। অাজকের আয়োজন আলোচনা পর্বে মূল আলোচক ছিলেন আইসিডিডিআরবির হেড অব এইচআর মোঃ মোশারফ হোসেন।

উক্ত মিটিং এ সভাপতিত্ব করেন জিএইচআরপির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রওশন আলী বুলবুল। আজকের মিটিং এ আইসিডিডিআরবির হেড অব এইচআর মোঃ মোশারফ হোসেন বলেন, স্বপ্ন দেখতে হবে বড়। শুধু স্বপ্ন দেখলেই হবে না শুরুটা করতে হবে। শুরু করতে পারাটা জরুরি।

মিটিং শেষে গ্রীন এইচআর প্রফেশনালস বাংলাদেশের সভাপতি রওশন আলী বুলবুল বলেন, আমরা দক্ষ মানবসম্পদ তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছি । কাজ করতে গিয়ে অনেক সাড়া পেয়েছি। কার্যক্রমের অংশ হিসেবে দিনব্যাপী প্রশিক্ষনের আয়োজন এবং গ্রীন এইচআর সামিট আয়োজন করার পরিকল্পনা রয়েছে। ভবিষ্যতে আমাদের কার্যক্রম অারো সম্প্রসারিত করে মানবসম্পদ উন্নয়নের পাশাপাশি সামাজিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো বলে মনে করি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।