সোমবার, ১৩ই জুলাই, ২০২০ ইং

ক্রিকেট অস্ট্রেলিয়ার দশকসেরা ওয়ানডে দলে সাকিব

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ , ডিসেম্বর ২৪, ২০১৯

ক্রিকেট অস্ট্রেলিয়ার দশকসেরা ওয়ানডে দলে সাকিব

স্পোর্টস ডেস্ক: ২০১০ থেকে ২০১৯ এ দশকের সেরা ওয়ানডে দল নির্বাচন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রকাশিত ওয়েবসাইট ক্রিকেট.ডট কম.এইউ। যেখানে একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান।

অস্ট্রেলিয়ার ক্রিকেট ভিত্তিক এই ওয়েবসাইটে প্রকাশিত একাদশে সাকিবের পজিশন পাঁচ। সাকিবকে দলে নেওয়ার ব্যাপারে তারা লিখে, “এই দশকে ওয়ানডে ক্রিকেটে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি, বাংলাদেশের তারকা খেলোয়াড় – যিনি দুর্ভাগ্যক্রমে এই বছরের শুরুর দিকে একটি দুর্নীতি কেলেঙ্কারিতে জড়িত ছিলেন – তিনি সর্বোচ্চ মানের একজন প্রকৃত অলরাউন্ডার।

তিনি এই দলের অন্য ব্যাটসম্যানদের স্ট্রাইক পাওয়ার অধিকারী নাও হতে পারেন, তবে তিনি বাংলাদেশের একটি দলে ব্যাট হাতে ধারাবাহিক পারফর্মার ছিলেন, যে তাকে গত দশকে অনেক সময় মূল্যবান সামান্য সমর্থন দিয়েছিল। তার শক্তিশালী বাম-আর্ম স্পিনে ছাড়াও সে উপেক্ষাকৃত একজন শক্ত মানুষ।”

সাকিব ছাড়াও এই একাদশে আছেন, রোহিত শর্মা (ভারত), হাশিম আমলা (দক্ষিণ আফ্রিকা), ভিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), জস বাটলার (ইংল্যান্ড), মাহেন্দ্র সিং ধোনি (ভারত, উইকেটরক্ষক ও অধিনায়ক), রাশিদ খান (আফগানিস্তান), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড) ও লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা)।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।