শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

ট্রেনে কাটা পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২০

ট্রেনে কাটা পড়ে শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সদর উপজেলার গলাচিপায় ট্রেনে কাটা পড়ে আনুমানিক ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার রাত পৌনে ৯টার দিকে নগরীর গলাচিপা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জে রেলওয়ে পুলিশ ফাঁড়ির আই.সি আলী আকবর। তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছি। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। তবে ওই শিশুর পরিচয় জানা যায়নি।

ট্রেনে কাটা পড়ার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন নারায়ণগঞ্জ সদর মডেল থানার এএসআই মো. জয়নাল। তিনি জানান, একটি শিশু ট্রেনে কাটা পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জিআরপি পুলিশে খবর দিয়েছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৮টা ৪৫ মিনিটের দিকে ঢাকাগামী ট্রেন যাওয়ার সাথে সাথে একটি শিশুর চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে মাটিতে শিশুটির মৃতদেহ পড়ে থাকতে দেখে।

শিশুটির বয়স আনুমানিক ১১ বছর হবে। মরদেহ ট্রেনে কাটা পড়ে এক হাত ও এক পা পৃথক হয়ে গেছে বলে জানা যায়। শিশুটির গায়ে একটি ফুল হাতা গেঞ্জি ছিলো।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।