২৬শে জানুয়ারি, ২০২০ ইং, রবিবার
৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সেই শতবর্ষী বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি

প্রকাশিত: ১০:২৬ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২০

সেই শতবর্ষী বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  “রহনপুরে শতবর্ষী অসহায় বৃদ্ধার কি ঠাই হবে না কোথাও?” চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন অন-লাইন নিউজ পোর্টাল ও CNI এ সংবাদ প্রকাশ হবার পর রহনপুর রেল স্টেশনে ফেলে যাওয়া শতবর্ষী মহিলার দায়িত্ব নিয়েছেন, রহনপুর তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল মালেক, এএসআই তৌহিদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখার ডিএসবির নুরুন্নবী। ১৪ দিন ধরে শতবর্ষী বৃদ্ধ মহিলা খোলা আকাশের নিচে পড়ে আছে এমন সংবাদ জানার পর রোববার রাতেই উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় অসহায় বৃদ্ধা মহিলাকে। স্বাস্থ্য কমপ্লেক্সে রাতেই ছুটে আসেন রহনপুর পৌর মেয়র তারিখ আহম্মদ। এ সময় তিনি বৃদ্ধার খোঁজ খবর নেন এবং বৃদ্ধ মহিলার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি শতবর্ষী বৃদ্ধ মহিলাটিকে কম্বলও দিয়ে যান। উল্লেখ্য, আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেল স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে প্রায় শতবর্ষী অজ্ঞাত এক বৃদ্ধ নারীকে ফেলে যায় পরিবারের লোকজন।
প্রায় ১৪ দিন ধরে রহনপুর রেল স্টেশন চত্ত্বরের একটি তেঁতুল গাছের পাশে দিন কাটাচ্ছিলেন চরম কষ্টে। তীব্র শীতে সে কাঁপত প্রতিনিয়ত। রোববার সকালে সরজমিনে গিয়ে দেখা যায়। শীতের তীব্রতায় সে ঠকঠক করে কাঁপছে । ঠান্ডায় সে কোন কথা বলতে পারছেনা ফলে তার পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি। শীত থেকে বাঁচতে বৃদ্ধা নারী খড়ের বিছানা করে শুয়ে আছেন। পরনে একাটি পুরোনো উলের সুয়েটার সাথে একটি কম্বল । স্থানীয় এলাকার মানুষ জানায় , প্রায় ১৪ দিন আগে স্বজনরা তাকে ভ্যান গাড়ী যোগে প্লাটফর্মে ফেলে রেখে যায়। তারপর থেকে কেউ তার কোন খোঁজ খবর নেয়নি। সিরাজুল নামে  স্থানীয় এক ব্যক্তি তার খোঁজ খবর নিয়েছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।