২৪শে জানুয়ারি, ২০২০ ইং, শুক্রবার
২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

ভোটারদের জন্য নিজ হাতে চা বানালেন আতিকুল

প্রকাশিত: ৮:১৮ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২০

ভোটারদের জন্য নিজ হাতে চা বানালেন আতিকুল

সিএনআই ডেস্ক: আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নানান ধরনের প্রচার-প্রচারণা ব্যস্ত প্রার্থীরা। কেউ যাচ্ছেন ভোটারদের ঘরে ঘরে। কেউ আবার দোকানে দোকানে। এই যখন পরিস্থিতি তখন ‘চা’ বানিয়ে রিতীমতো আলোচিত হয়েছেন ঢাকা উত্তরের আওয়ামী লীগ মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

ঘটনার সময় চা বিক্রেতার মতো ‘এই চা হবে, চা…চা…, চা খাবেন চা…’ বলে আশপাশের লোকজন ও দলীয় নেতা-কর্মীদের চা পানের আহ্বান জানান আতিকুল। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তরে আওয়ামী লীগ–সমর্থিত ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গণি ও ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম। তারা মেয়র প্রার্থীর বানানো চা পান করে বেশ আনন্দ অনুভব করেছেন।

অন্যদিকে দোকানি ইয়াসিন মেয়র প্রার্থী আতিকুল দোকানে বসে চা বানাতে চাইলে নিজের জায়গাটি ছেড়ে দেন। এ ঘটনায় তিনি বেশ আপ্লুত বোধ করেন। আরো বেশি খুশি হন যখন চা বানিয়ে, খেয়ে ও খাইয়ে আতিকুল ইসলাম তার দাম মেটান অনেক বেশি। আট কাপ চায়ের জন্য দোকানিকে ৮০০ টাকা দিয়েছেন মেয়রপ্রার্থী।

এর আগে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে খিলগাঁওয়ের তালতলায় নির্বাচনী প্রচার চালান আতিকুল ইসলাম ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ ছাড়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ–সমর্থিত ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত আলী (মিষ্টি কুমড়া প্রতীকে) এবং ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শাখাওয়াত হোসেন (রেডিও প্রতীকে) ভোট চান।

এ সময় আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।