২৩শে জানুয়ারি, ২০২০ ইং, বৃহস্পতিবার
২৭শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

৩০ বছর ধরে স্বামীর অবসর ভাতা জমিয়ে মসজিদ বানালেন স্ত্রী!

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২০

৩০ বছর ধরে স্বামীর অবসর ভাতা জমিয়ে মসজিদ বানালেন স্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক: ৩০ বছর ধরে মৃত স্বামীর অবসর ভাতা জমিয়ে তার নামেই এক মসজিদ বানিয়েছেন সৌদি আরবের এক নারী। আর ওই মসজিদ বানানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাইরাল হওয়ার পর প্রশংসায় ভাসছেন তিনি। -খবর সৌদি আরবের সংবাদমাধ্যম আল বাওয়াবা’র।

সংবাদমাধ্যমটি জানায়, সোমবার মসজিদ নিমার্ণকারী ওই নারীর ছেলে মোহাম্মদ আল হারবী সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবিসহ টুইট করেন। ওই টুইটে ৩০ বছর ধরে জমানো বাবার ভাতা দিয়ে মায়ের মসজিদ বানানোর কথা উল্লেখ করেন। এতে প্রশংসায় ভাসছেন ওই নারী।

টুইটারে প্রকাশ করা ছবিতে দেখা যায়, নতুন বানানো মসজিদের সামনে দাঁড়িয়ে রয়েছেন মোহাম্মদ আল হারবীর মা। ছবির নিচে আল হারবী লিখেন, তুমি কতো মহৎ, মা…তুমি কখনো মৃত বাবার অবসর ভাতা ভোগ করনি। বাবার নামে মসজিদ বানানোর আগ পর্যন্ত ৩০ বছর ধরে তার ভাতা জমিয়েছ। বাবা শান্তিতে থাকুন ও আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। এরপর আল হারবীর ছবিসহ ওই টুইট কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ স্বামী-স্ত্রীকে পরকালেও এক সঙ্গে রাখুন। আরেকজন লিখেছেন, ইহা ভালোবাসার সর্বোচ্চ রূপ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।