২৬শে জানুয়ারি, ২০২০ ইং, রবিবার
৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

একাধিক বিয়ে করলে আকর্ষণীয় অফার!

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২০

একাধিক বিয়ে করলে আকর্ষণীয় অফার!

আন্তর্জাতিক ডেস্ক: আপনার প্রথমবার বিয়েতে মিলবে না এই অফার। কিন্তু, দ্বিতীয় অথবা তৃতীয়বার বিয়েতে আগ্রহী পুরুষদের জন্য আকর্ষণীয় ছাড় নিয়ে এসেছে পাকিস্তানের বাহাওয়ালপুরের একটি নবনির্মিত বিবাহ লজ। টুইটারে ঘুরছে এমনই এক ভিডিও, যাতে বলা হচ্ছে, ‘দম থাকলে মাঠে নেমে দ্বিতীয় বিয়ে করে দেখাও। বাহাওয়ালপুরের বিবাহ হলে থাকছে আকর্ষণীয় অফার।’

ভিডিওটির ক্যাপশনে স্পষ্ট লেখা অফারের বিবরণে বলা হয়েছে, ‘বাহাওয়ালপুরে বাম্পার বিয়ের অফার: দ্বিতীয় বিয়েতে ছাড় ৫০%, তৃতীয় বিয়েতে ৭৫%’। এই ভিডিও ভাইরাল হতেই হাসি মজার প্রতিক্রিয়ায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। আর এই অফারে তাজ্জব বনেছে নেটিজেনরা। তবে এখানেই শেষ না, এই অফারের পেছনে রয়েছে একটি গুরুত্বপূর্ণ শর্ত।

এই লজের মালিক সংবাদ মাধ্যমকে জানান, এই অফার বৈধ হবে তখনই যখন কোনও দ্বিতীয় বা তৃতীয় বার বিবাহে আগ্রহী পুরুষের সাবেক স্ত্রী নিজে হল পরিদর্শন করে স্বামীর বিয়ের জন্য সেটি বুকিং করবে। অভিনব অফার সামনে আসতেই ইতিমধ্যেই জল্পনা কল্পনা শুরু হয়েছে নেটিজেন মহলে। তবে হাস্যকর হলেও এই অফার বৈধতার শর্তটিকে প্রশংসাও করেছেন অনেকেই।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।