২৬শে জানুয়ারি, ২০২০ ইং, রবিবার
৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

র‌্যাব পরিচয় দিয়ে ডাকাতি,ডিবির এসআই রাশেদুল রিমান্ডে

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২০

র‌্যাব পরিচয় দিয়ে ডাকাতি,ডিবির এসআই রাশেদুল রিমান্ডে

সিএনআই ডেস্কঃ র‌্যাব পরিচয়ে প্রবাসীর সাড়ে পাঁচ লাখ টাকা ডাকাতির অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর ডিবি পুলিশের এসআই রাশেদুল আলমের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ওয়ারি থানার ডাকাতি মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন ওয়ারি থানার এসআই হারুন-অর-রশিদ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওয়ারি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার মামার বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন। ওয়ারি থানার টিপু সুলতান রোডে পৌঁছালে অজ্ঞাত চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসে র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়। তাদের মুন্সিগঞ্জে নিয়ে হাত বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় আসামিরা। ওই ঘটনায় ওয়ারি থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এ প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে পুলিশ। যারা জবানবন্দি দিয়েছেন, তারা হলেন- রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ ওশরিফুল ইসলাম।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।