২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার
২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

মামলা-হামলায় পিছপা হবে না ইশরাক

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ , জানুয়ারি ১৭, ২০২০

মামলা-হামলায় পিছপা হবে না ইশরাক

ঢাকা: মামলা-হামলায় পিছপা হবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। আজ শুক্রবার নির্বাচনী প্রচারের অষ্টম দিনের শুরুতে রাজধানীর কদমতলী থানার ৬১নং ওয়ার্ডের দনিয়া বর্ণমালা স্কুলের সামনে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে জীবন দিতেও প্রস্তুত আছি।

কোনো বাধাবিপত্তি না মেনে আগামী ৩০ তারিখে নগরবাসীকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে ইশরাক বলেন, আমার বাবা শিখিয়েছে কোনো মানব সন্তান অন্য মানুষের কাছে মাথা নত করবে না। আল্লাহতায়ালা বানিয়েছে উনাকে ভয় করবে। এ ছাড়া দুনিয়াতে কোনো মানুষকে ভয় করবে না। সুতরাং আমরা কাউকে ভয় করি না।

তিনি বলেন, আমরা কারো জমিদারি মানব না। জনগণকে সামনে নিয়ে জনগণের মালিকানা ফিরিয়ে দেব। আপনারা বিএনপি-সমর্থিত সব কাউন্সিলরকে ভোট দেবেন। কারণ তারা আমাদের সঙ্গে সংগ্রামে যুক্ত। ইনশাআল্লাহ রাজপথে দেখা হবে। আপনাদের জন্য আমি জীবন দিতেও প্রস্তুত।

সরকারের কঠোর সমালোচনা করে ইশরাক বলেন, গত ১৩ বছর এই সরকার ক্ষমতায়, গত ৯ বছর তাদের অধীনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এবং দক্ষিণ সিটি কর্পোরেশন পরিচালিত হচ্ছে। কোনো কাজ হয়নি।

তিনি বলেন, আপনারা জানেন বিশ্বে বসবাসের সবচেয়ে অযোগ্য শহরের তালিকায় ঢাকা এক নম্বরে। আপনারা জানেন বিশ্বের সবচেয়ে বায়ুদূষণের তালিকায় গত তিন দিন ধরে ঢাকার অবস্থান এক নম্বরে রয়েছে। নারী এবং শিশুদের জন্য সবচেয়ে অনিরাপদ শহরের একটি তালিকা হয়েছিল মাস দুয়েক আগে, সেখানেও ঢাকার তালিকা এক নম্বরে রয়েছে।

৩০ জানুয়ারি সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে বিএনপির প্রার্থী বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল, আমরা জনগণের রাজনীতি করি, আমরা কোন পরিবারকেন্দ্রিক রাজনীতি করি না। জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দেব, ভোটের অধিকার আপনাদের ফিরিয়ে দেব। গণতন্ত্রকে মুক্ত করব, বাংলাদেশ আবারও স্বাধীন করব। আগামী ৩০ তারিখে আপনারা ভোটকেন্দ্রে যাবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।