৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপম্যাণ্ট-এসএলএসডি গোল সেটিং রিডিফাণ্ড অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ , জানুয়ারি ১৭, ২০২০

সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপম্যাণ্ট-এসএলএসডি গোল সেটিং রিডিফাণ্ড অনুষ্ঠিত

সিএনআই ডেস্ক : সোসাইটি ফর লীডারশীপ স্কীলস্ ডেভেলপম্যাণ্ট-এসএলএসডি আয়োজিত ‘গোল সেটিং ২০২০-রিডিফাণ্ড’ শীষর্ক কর্মশালা অনুষ্ঠিত হয়ে হয়েছে।

গত বুধবার গুলশানের হোটেল লেইক ব্রীজে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্পোরেট ট্রেইনার ও এসএলএসডির প্রেসিডেণ্ট ও সিইও অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী মুল আলোচক হিসেবে কর্মশালাটি পরিচালনা করেন।

এতে আলোচক হিসেবে আরো অংশ গ্রহণ করেন এসএলএসডি’র মহাসচিব ব্যারিস্টার আহমেদ আল-ফারাবী, ব্যারিস্টার সাহরিন রাজ্জাক জুহী, ব্র্যাক ব্যাংকের হেড অভ সিকিউরিটি এবং এসএলএসডি’র সিনিয়র ফেলো মেজর (অবঃ) মোঃ আরিফ চৌধুরী, ডঃ মোঃ সাইফুল ইসলাম, মোঃ আওরঙ্গজেব, সদস্য ফারহানা বারী, টেন মিনিট স্কুলের শিক্ষক শেখ সিদরাতুল মুনতাহা রিশা, বিইউপি’র এসএলএসডি ক্যাম্পাস এম্বেসেডর রউফ চৌধুরীসহ আরো অনেকে।

এই বছর ৩ থেকে ৪ টি লক্ষ্য নির্ধারণ করে কিভাবে তা অর্জন করা যায় সেই কৌশল এবং প্রয়োগ পদ্দ্বতি কর্মশালায় প্রাণবন্তভাবে আলোচনা করা হয়। মূল্যবোধ, দেশপ্রেম, তারুণ্যের অংশ গ্রহণ এবং উদ্যেগী নেতৃত্বকে উৎসাহ দেন আলোচক এবং অংশগ্রহনকারীরা।

কর্মশালায় অর্ধশতেরও অধিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, চিকিৎসক, প্রকৌশলী, ব্যাংকার, কর্পোরেট প্রফেশনালস্ ও নানা পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান শেষে সকল অংশগ্রহনকারীদের মাঝে সনদপ্রত্র প্রদান করা হয়। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো জিটিভি, সারা বাংলা, রেডিও পার্টনার ছিলো পিওপলস্ রেডিও এবং অনলাইন পার্টনার সিএনআই ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।