২৮শে মার্চ, ২০২০ ইং, শনিবার
৪ঠা শাবান, ১৪৪১ হিজরী

ভোটে কারচুপি হলেই সরকার পতনের আন্দোলন: আব্বাস

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ , জানুয়ারি ২০, ২০২০

ভোটে কারচুপি হলেই সরকার পতনের আন্দোলন: আব্বাস

সিএনআই ডেস্ক: সিটি করপোরেশন নির্বাচন কারচুপি হলে ওইদিন থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে জনসংযোগ করতে এসে এ কথা বলেন তিনি।

মির্জা আব্বাস আরো বলেন, সুষ্ঠু নির্বাচন চাই। নির্বাচনে ইভিএম মানি না। এতে ভোট কারচুপি হলেই সরকার পতনের আন্দোলন শুরু হবে।

আওয়ামী লীগ ঢাকাকে ধ্বংস করে ফেলেছে। এই অবস্থা থেকে ঢাকাকে বাঁচাতে হবে। আমি মেয়র ছিলাম। ইশরাকের বাবা মেয়র ছিলেন। আমরা আমাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ঢাকাকে সুন্দর করে গড়ে তুলব। ঢাকাকে দূষণ, নোংরা, যানজটমুক্ত করব।’ বলেন মির্জা আব্বাস।

ইশরাক বলেন, ‘ঢাকা এখন নোংরা নগরীতে পরিণত হয়েছে। একটি জরিপে দেখা গেছে, প্রতিদিন মানুষের শরীরে বিষাক্ত জীবাণু ঢুকছে ও ক্যান্সারসহ নানারোগে আক্রান্ত হচ্ছে। অতীতে ঢাকা এমন ছিল না।

তরুণরা সমাজ পরিবর্তনের জন্য দেশ স্বাধীনে নেমেছিল। আজও তরুণরা আমার জন্য মাঠে নেমেছে। আশাকরি আমি বিজয়ী হব। যোগ করেন ইশরাক হোসেন।

ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) বিরোধিতা করলেও এর মাধ্যমে সঠিক ফলাফল এলে তা মেনে নেয়ার কথা জানালেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, ইভিএমে যদি সুষ্ঠু ও সঠিক ফলাফল আসে তাহলে আমরা নির্বাচন মেনে নেব। কিন্তু যদি কোনো কারচুপির আশ্রয় নেন তাহলে এই মেয়র নির্বাচন থেকে আপনাদের (সরকার) পতনের আন্দোলন শুরু হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।