২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার
২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

করণ জোহরের নতুন ছবিতে শাহরখ খান

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ , জানুয়ারি ২০, ২০২০

করণ জোহরের নতুন ছবিতে শাহরখ খান

বিনোদন ডেস্ক: আজ থেকে তিন বছর আগে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে অতিথি চরিত্রে শেষবারের মতো হাজির হয়েছিলেন শাহরুখ খান। এতটুকুর বাইরে ২০১০ সালে মাই নেম ইজ খান ছবির পর সে অর্থে বড় কোনো প্রকল্প নিয়ে একসঙ্গে হাঁটেননি অভিনেতা শাহরুখ খান ও প্রযোজক-পরিচালক করণ জোহর। এমনকি জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’-এও চলচ্চিত্রের এ অবিচ্ছেদ্য জুটি একে অন্যের থেকে দূরেই অবস্থান করছেন।

দুজনার মধ্যকার এমন বিচ্ছিন্ন সম্পর্কের মধ্যে শোনা গেল নতুন খবর। তাদের দুজনার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শাহরুখ খানকে সঙ্গী করে করণ জোহর আবারো একটি বড় বাজেটের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করছেন। ‘ছবিটি হবে কিছুটা ভিন্ন তবে খুব মূলধারার, কারণ সর্বশেষ জিরো ছবির ক্ষেত্রে যা ঘটেছে তাতে এসআরকে (শাহরুখ খান) এখন আর নিরীক্ষণের মানসিকতায় নেই। করণ জোহর শাহরুখকে দিয়ে একটি ব্লকবাস্টার ছবি নির্মাণের চেষ্টাই করছেন’— জানিয়েছে এ সূত্র।

করণ ও শাহরুখ আবারো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন এ নিয়ে সূত্রটি আরো বলছে, ‘করণ তার নতুন এ প্রকল্পে শাহরুখ খানের সঙ্গে রণবীর কাপুরকেও যুক্ত করতে চান। আমরা এখন পরবর্তী ঘোষণা শোনার অপেক্ষা করছি।

এখন দেখার পালা, শাহরুখ খানকে দিয়ে বক্স অফিসে ‘ছক্কা পেটানোর সেই পুরনো কৌশল ব্যবহার করে করণ জোহর কতটা সফল হন এবং শাহরুখও কতটা খুশি করতে পারেন তার ভক্তদের।

হিমাংশু শর্মা রচিত ও আনন্দ এল রাই পরিচালিত প্রণয়ধর্মী চলচ্চিত্র জিরো মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। ছবিটিতে শাহরুখ একজন বামনের চরিত্রে অভিনয় করেন, যিনি কিনা সুপারস্টার কাইফের প্রেমে পড়ে যান। অন্যদিকে এ ছবিতে আনুশকা শর্মা একজন মানসিক প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেন। ভিন্নধর্মী নতুন এক আখ্যানের উপস্থিতি ও বিরাট পরিকল্পনা নিয়ে নির্মিত হলেও জিরো প্রেক্ষাগৃহে দর্শক টানতে সক্ষম হয়নি, পুরোটাই ফ্লপ হয়। মূলত ক্যারিয়ার ‘রক্ষা’য় এরপর থেকেই শাহরুখ খুব সাবধানে সামনে এগোনোর চেষ্টা করছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।