১লা এপ্রিল, ২০২০ ইং, বুধবার
৮ই শাবান, ১৪৪১ হিজরী

গোপনে ডেটিংঅ্যাপ ব্যবহার, বাড়ছে পরকীয়া!

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ , জানুয়ারি ২১, ২০২০

গোপনে ডেটিংঅ্যাপ ব্যবহার, বাড়ছে পরকীয়া!

সিএনআই ডেস্কঃ ডেটিংঅ্যাপের কথা অনেকের মুখেই শোনা যায়। আপনি জানেন কী? এই ডেটিংঅ্যাপ সংসার ভাঙছে। এমনই একটি সাইট অ্যাশলে ম্যাডিসনডটকম। কানাডার ওয়েবসাইট অ্যাশলে ম্যাডিসন প্রতিষ্ঠিত এই সাইটের মূল কাজ হচ্ছে মানুষকে পরকীয়া করার সঙ্গী খুঁজে দেয়া। একটা নির্দিষ্ট টাকার বিনিময়ে তাদের সদস্য হওয়া যায়। এর পর এই ডেটিং সাইড থেকে খুঁজে নিতে পারবেন মনের মতো পরকীয়ার সঙ্গী।

অনলাইনে ক্রমশ বাড়ছে এমন ডেটিং সাইডের সংখ্যা। এসব সাইডের কারণে ক্রমবর্ধমান হারে বাড়ছে পরকীয়া। অনেকেই এসব সাইটের সাহায্যে দাম্পত্য জীবন থেকে বেরিয়ে যাচ্ছে৷ আর তাদের সঙ্গীর সঙ্গে প্রতারণা করছে। আপনি জেনে অবাক হবেন যে, লাখো মানুষের গন্তব্য এখন ডেটিং ওয়েবসাইটগুলো। সাম্প্রতিক সময়ে অ্যাশলে ম্যাডিসনডটকমের মতো আরও ডজনখানেক চিটিং ওয়েবসাইট এখন জনপ্রিয়তা পেয়েছে।

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে– এসব সাইট কি ‘বিশ্বাসভঙ্গ’ উৎসাহিত করছে? এ সম্পর্কে ইউনিভার্সিটি অব ওয়াশিংটনের সমাজবিজ্ঞানের প্রফেসর পিপার স্কুয়ার্জ সংবাদমাধ্যমকে এ বিষয়ে তার বক্তব্য জানিয়েছে। তিনি বলেন, কিছু মানুষ তাদের সম্পর্কের বাইরে যৌনতা কামনা করে৷ তবে কীভাবে তা করবে, সে সম্পর্কে কোনো ধারণা করতে পারে না। তাদের কেবল রাস্তা দেখিয়ে দিচ্ছে এসব সাইট।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।