২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার
২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে রংপুর: আব্দুল আলীম মাহমুদ

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ , জানুয়ারি ২২, ২০২০

মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে রংপুর: আব্দুল আলীম মাহমুদ

রংপুর ব্যুরো: রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ বলেছেন,থানা এলাকা হবে মাদক ও সন্ত্রাস মুক্ত।সকালে কোতয়ালী থানা পরিদর্শনের সময় একথা বলেন তিনি।এসময় রংপুর মেট্রোপলিন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) কাজী মোত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্ল্যাহ কাওসার,কোতয়ালী জোনের সহকারি কমিশনার জমির উদ্দিন ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রশীদ উপস্থিত ছিলেন। পুলিশ কমিশনার কোতয়ালী থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন,থানাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে যা করার দরকার তাই করা হবে।কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না।কোতয়ালী থানা এলাকায় যেন চুরি, ছিনতাই,ডাকাতি, সন্ত্রাস, চাঁদাবাজিসহ যে কোন অপরাধ নির্মূলে পুলিশকে আরও সজাগ হতে হবে।

তিনি বলেন, অসহায়  মানুষ যেন থানায় এসে খুব স্বাভাবিকভাবে কথা বলতে পারে। সে জন্য আন্তরিক হতে হবে। কোন রকম হয়রানি ছাড়া ভুক্তভোগী যেন মামলা ও জিডি করতে পারে। থানা থেকে বের হয়ে মানুষের যেন বলতে পারে আরপিএমপি পুলিশ জনবান্ধব। পরিদর্শনের সময় পুলিশ কমিশনার কোতয়ালী থানার ভবন, অফিস রুমসহ বিভিন্ন কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন। এসময় আরপিএমপি কোতয়ালী থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।